জীবনের প্রথম উপার্জনের টাকায় যা কিনেছিলেন আলিয়া

বিনোদন ডেস্ক জুন ২৭, ২০২২, ১১:১৮ এএম

ঢাকাঃ জীবনে যত টাকাই উপার্জন করা হোক না কেন প্রথম উপার্জনের স্বাদ কখনো ভোলা সম্ভব না। এ যেন এক অন্যরকম অনুভূতি। কারণ প্রতিটি মানুষের স্বপ্ন পূরণের প্রথম ধাপ এটি। আর এই স্মৃতি সবার কাছেই মহামূল্যবান। হোক সে সাধারণ কেউ অথবা কোনো বিশেষ ব্যক্তিত্ব।

তবে প্রথম উপার্জনের টাকা দিয়ে কোনো সাধারণ মানুষ কী করেছেন সেটা জানার আগ্রহ কারো থাকে না। কিন্তু সেটা যদি হয় কোনো সেলিব্রেটি অথবা কোনো বিশেষ ব্যক্তিত্ব তবে আগ্রহের কোন সীমা থাকে না। সে কী করেছে, কী কিনেছে সেটা জানার জন্য থাকে আলাদা আগ্রহ।

আর সেই আগ্রহের কথা মাথায় রেখেই আজ আপনাদের জানাব এমন একজনের কথা। যাকে বলা হয় বলিউডের ডিম্পল গার্ল। বলছি আলিয়া ভাটের কথা। নিজের প্রথম উপার্জনের টাকা হাতে পেয়ে কী করেছিলেন আলিয়া?

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘একটি দামি ব্যাগ নিজেকে উপহার দিই আমি। আসলে সুন্দর সুন্দর ব্যাগের উপর আমার বড্ড লোভ। আর ভালবাসি জিমে যাওয়ার বাহারি প্যান্ট।

তবে শুধুই কি ব্যাগ আর জিমে পরার জামা? একেবারেই নয়। দেশ-বিদেশে ঘোরাও আলিয়ার খুব পছন্দের। বছরে একবার বেড়াতে যান। সেখানেও জমিয়ে খরচ করেন। তার কথায়, ‘হোটেলে থাকাতেই আমি খরচ করি বেশি। তবে বেড়াতে গিয়ে কেনাকাটা করতে মোটেই পছন্দ করি না।’

আলিয়ার বলিউড-যাত্রা শুরু হয়োছি ‘স্টুডেন্ড অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে। ২০১২ সালে মুক্তি পাওয়া সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলে দিয়েছিল। সেখান থেকে শুরু। সবশেষ আলিয়া অভিনীত ‘গাঙ্গুবাই’ সিনেমাটি ব্যবসাসফল হয়। এরপর দক্ষিণি ‘আরআরআর’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন। সেই ছবিটিও আলোড়ন সৃষ্টি করে।

এ ছাড়া আলিয়া অভিনীত ‘ব্রক্ষাস্ত্র’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এতে তার নায়ক রণবীর কাপুর। ছবির পরিচালক অয়ন মুখার্জী। এই ছবিতে অভিনয়ের মাধ্যমে প্রেম ও পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন রণলিয়া।

এমবুইউ