হঠাৎ কেন কলকাতায় যাচ্ছেন তারকারা?

বিনোদন ডেস্ক মে ১৪, ২০২২, ০৪:১৫ পিএম

ঢাকাঃ ঘুরতে কিংবা কাজের প্রয়োজনে তারকারা বিদেশে যান, এটা স্বাভাবিক ব্যাপার। তবে একসঙ্গে যখন অনেক তারকা একই গন্তব্যে উড়াল দেন, তখন সেটা ভিন্ন কিছুই বটে। গতকাল থেকে দেশের বেশ কয়েকজন তারকা কলকাতায় গেছেন।

এই তালিকায় আছেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ, ফোকসম্রাজ্ঞী মমতাজ, অভিনেত্রী আজমেরী হক বাঁধন, গায়িকা কোনাল, চিত্রনায়িকা ববিসহ আরও অনেকে। কিন্তু কেন? হঠাৎ কী কারণে তারা সবাই কলকাতায় উড়াল দিলেন? এ প্রসঙ্গে মমতাজ গণমাধ্যমকে জানান, কলকাতায় টেলিসিনে সোসাইটির আয়োজনে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে অংশ নিতে গেছেন তারা।

এই টেলিসিনে অ্যাওয়ার্ড কয়েক বছর ধরে কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও এ পুরস্কার প্রদান করা হচ্ছে। এবারের টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসরেও বাংলাদেশের শিল্পীদের সম্মাননা প্রদান করা হবে।

রবীন্দ্র সরোবরের নজরুল মঞ্চে টেলিসিনে অ্যাওয়ার্ডের আসর বসছে বলে জানা গেছে। যেখানে কলকাতার বড় ও ছোট পর্দার বিভিন্ন শাখায় অবদানের জন্য শিল্পী ও কলাকুশলীদের মাঝে টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

গত বছর অ্যাওয়ার্ড প্রদানের ১৮তম আসরে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা ‘মিয়া ভাই’ খ্যাত ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়। একই আয়োজনে বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী জাকিয়া বারী মমকে পুরস্কার প্রদান করা হয়।

তারই ধারাবাহিকতায় এবার কলকাতায় ডাক পেলেন আরিফিন শুভ ও মমতাজরা। কলকাতার জনপ্রিয় তারকারাও সেখানে উপস্থিত থাকবেন । টেলিসিনে অ্যাওয়ার্ডের এবারের আসর বসবে রবীন্দ্র সরোবরের নজরুল মঞ্চে।

এমএম