যৌনপল্লির গল্পে মিথিলা

বিনোদন ডেস্ক জানুয়ারি ৭, ২০২২, ০৮:৪২ এএম

ঢাকাঃ ইউটিউব বা ফেসবুকে প্রায় দেখা যায় কলকাতার অভিনেতা সৌরভ দাসের মিম। তার কিছু উক্তি ব্যবহার করা হয় মজার ভিডিওগুলোতে। 

মূলত এই চরিত্রটা হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’র। এবার সেই সিরিজে যুক্ত হচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। 

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় দ্বিতীয় সিজনে ভ্রমর চরিত্রে দেখা যাবে তাকে। এই ভূমিকায় প্রথম সিজনে অভিনয় করেছিলেন শোলাঙ্কি রায়। সিরিজের দ্বিতীয় গুরুত্বপূর্ণ চরিত্র এটি।

জানা যায়, নীলকুঠির রাজা বা নীলকুঠির পাইলট হিসেবে সৌরভকেই দেখা যাবে। আর ভ্রমর হিসেবে খ্যাত শোলাঙ্কি নিজেই নাকি সরে দাঁড়িয়েছেন সিরিজ থেকে। এরপর ভ্রমর চরিত্রের অফার দেওয়া হয়েছিল কৌশানী, দেবলীনা চট্টোপাধ্যায়, অনুষা বিশ্বনাথনকে।

অবশেষে চরিত্রটি করতে রাজি হয়েছেন ঢাকার মিথিলা। আপাতত করোনা আক্রান্ত স্বামী নির্মাতা সৃজিত মুখার্জি ও মেয়ে আইরা। তাই আইসোলেশনে রয়েছেন এই অভিনেত্রী। কোয়ারেন্টিন পর্ব শেষ হলেই শুরু হবে ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের শুটিং। 

উল্লেখ্য, ২০১৯ সালে সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। এরপর থেকে কলকাতায় আলাদা সমাদর পাচ্ছেন তিনি। গত বছর সেখানকার সিনেমায় নাম লিখিয়েছেন। এরই মধ্যে তিনটি সিনেমায় কাজ করেছেন। যুক্ত হয়েছেন আরও একাধিক কাজে। সবমিলিয়ে দেশের চেয়ে মিথিলা এখন কলকাতায়ই বেশি ব্যস্ত।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আগামীনিউজ/বুরহান