শাকিব খানের দেখা পেলেন জামালপুরের সেই গৃহবধূ

বিনোদন ডেস্ক অক্টোবর ১৬, ২০২১, ১২:৫৪ পিএম
ছবিঃ সংগৃহীত

​​জামালপুরঃ নিজের প্রিয় নায়কের শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করা সেই গৃহবধূসহ পুরো পরিবার এবার দেখা পেয়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক নায়ক শাকিব খানের। গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল ৪টার দিকে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সেই গৃহবধূরসহ পুরো পরিবার শাকিব খানের সঙ্গে দেখা করতে পেরেছেন। এ সময় সিনেমা ইউনিটের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান তারা। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করে দিয়েছেন।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল, এ কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। শুটিংয়ে ওই গৃহবধূ পুরো পরিবারসহ এসেছিল। কিছু সময় তাদের সঙ্গে পার করেছি, আমারও বেশ ভালো লেগেছে। ’

ভক্তদের বার্তা দিয়ে এই তারকা বলেন, ‘সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল। ভক্তরা সারাজীবন ভালোবাসবে, আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। ’

এর আগে সোমবার (১১ অক্টোবর) এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমার শাকিব খানের শুটিং দেখতে না পেরে জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। একাধিক সংবাদমাধ্যমে সেই খবর প্রকাশিত হয়। এরপর শাকিব খান ওই গৃহবধূর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই কথা রাখলেন ঢালিউডের এই সুপারস্টার।

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। জামালপুরে সিনেমাটির শুটিং চলছে। 

‘গলুই’ সিনেমাটিতে শাকিব খানও পূজা চেরি ছাড়াও আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ ও কণা।

আগামীনিউজ/বুরহান