কঙ্গনার বিরুদ্ধে জবানবন্দি দেবেন হৃতিক

বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৭, ২০২১, ১২:০৩ পিএম
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশান। অভিনেত্রী কঙ্গনা রাণৌতের সঙ্গে তার দ্বন্দ্বের কথা বলিউড দর্শকদের অজানা নয়।

সম্প্রতি ২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে দায়ের করা একটি মামলার বিষয়ে হৃতিককে তলব করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) এই বিষয়ে  জবাববন্দি দেবেন ‘কৃষ’ অভিনেতা।

২০১৬ সালে হৃতিক মামলাটি দায়ের করে অভিযোগ করেন— তার নামে অন্য কেউ ভুয়া আইডি থেকে কঙ্গনাকে ই-মেইল পাঠাচ্ছেন। পরবর্তী সময়ে কঙ্গনা দাবি করেন, হৃতিকই তাকে সেই আইডিটি দিয়েছিলেন এবং ২০১৪ সাল থেকে তারা এটির মাধ্যমে যোগাযোগ করছেন। অভিযোগে বলা হয়, মেইলগুলো ২০১৩ থেকে ২০১৪ সালে মধ্যে আদান প্রদান হয়েছে। সেই সময় তদন্তের জন্য হৃতিকের ল্যাপটপ ও ফোন নিয়েছিল মুম্বাইয়ের সাইবার সেল।

আইনি নোটিশ দিয়ে হৃতিক-কঙ্গনার মধ্যে বিবাদের শুরু হয়। এরপর তাদের নানা ব্যক্তিগত তথ্য সবার সামনে আসতে শুরু করে। কঙ্গনা দাবি করেন, হৃতিক তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল। অন্যদিকে হৃতিক অভিযোগ করেন, কঙ্গনা তাকে ই-মেইল পাঠাত। এমনকি পুলিশের প্রাথমিক তদন্তেও কঙ্গনার আইডি থেকে মেইল পাঠানো হতো বলে জানানো হয়।

কিছুদিন আগে কঙ্গনার বিরুদ্ধে সেই সময় করা মামলাটি মুম্বাইয়ের সাইবার সেল থেকে ক্রাইম ব্রাঞ্চে স্থানান্তর করা হয়। এরপর মাইক্রোব্লগিং সাইট টুইটারে হৃতিককে উদ্দেশ্য করে ‘গ্যাংস্টার’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী লেখেন, ‘আবারো কান্না শুরু হয়েছে, আমাদের ব্রেকআপ ও তার বিবাহ বিচ্ছেদের পরও সে স্বাভাবিক হতে এবং অন্য কোনো মেয়ের সঙ্গে প্রেম করতে পারছে না। অন্যদিকে আমি জীবনে ভালো কিছু পাওয়ার সাহস করছি। সে আবার একই নাটক শুরু করেছে। ছোট একটা সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে হৃতিক?’

আগামীনিউজ/নাসির