দুই মাস পর ক্যামেরার সামনে - ঈশানা

ডেস্ক রিপোর্ট অক্টোবর ৫, ২০২০, ০২:০৭ পিএম
ছবি সংগৃহীত

ঢাকাঃ গেল বছর বিয়ে করে অস্ট্রেলিয়ায় উড়াল দেন মডেল- অভিনেত্রী ঈশানা। সেখানেই ঘর-সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে মাঝে মাঝে ক্যামেরার সামনেও দাঁড়ান। গতকাল রবিবার (০৪অক্টোম্বর) এই গ্ল্যামারকন্যা শেষ করেছেন একটি নতুন  মিউজিক ভিডিওর শুটিং। 'আমারও পরাণও যাহা চায়' শিরোনামের একটি গানের মডেল হয়েছেন তিনি। গানটির শিল্পী ইমন ফেরদৌস। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শিমুল শিকদার। ঈশানা বলেন, সিডনিতে এই মিউজিক ভিডিওর শুটিং হয়েছে।

এর মাধ্যমে দুই মাস পর ক্যামেরার সামনে দাড়ালাম। খুব ভালো একটি কাজ হয়েছে। অনেক দিন এমন কাজ করা হয় না। এদিকে এই অভিনেত্রীর হাতে একটি নাটকের কাজ আছে বলেও জানান। তবে এখনই নাটকের বিষয়ে বিস্তারিত জানাতে নারাজ তিনি। জনপ্রিয় শিল্পীদের তালিকায় থাকার পরেও বিয়ে করেই প্রবাসে চলে গেলেন। এখন ক্যারিয়ার নিয়ে কী ভাবছেন? ঈশানা বলেন, এখানে আমি একটা চাকুরী করছি। চাকুরী, সংসার ও মিডিয়ার কাজ সব ব্যালান্স করার চেষ্টা করছি।

ভালো কাজ হলে এভাবে মাঝে মাঝে ক্যামেরার সামনে আসবো। দেশে আসা নিয়ে কোনো পরিকল্পনা আছে? প্রশ্নের উত্তরে তিনি বলেন, এবার আসার ইচ্ছে ছিলো। কিন্তু করোনা পরিস্থিতির কারনে এখন আসা সম্ভব হচ্ছে না। আগামী বছরের শুরুর দিকে আসার ইচ্ছে আছে। যে সংসারের জন্য দেশ ত্যাগ করলেন সেটি নিয়ে জানতে চাই। কেমন চলছে? ঈশানা বলেন, হঠাৎ করেই নতুন একটা জীবন শুরু করি। তার জন্য দেশ থেকে অনেক দূরে আছি। তবে এখানে আমি ভালো আছি। সুন্দর একটা জীবন পার করছি। সংসারও ভালো চলছে।

আগামীনিউজ/জেহিন