শুটিংয় মিস করছিঃ আইরিন

নিউজ ডেস্ক আগস্ট ২৫, ২০২০, ০৬:২২ পিএম
সংগৃহীত ছবি

ঢাকাঃ করনা ভাইরাসের কারণে অন্যান্য তারকাদের মতই বাড়িতেই রয়েছে নায়িকা আইরিন। এদিকে সবাই সীমিত আকারে শুটিংয়ে ফিরলেও, তার হাতে থাকা কয়েকটি ছবির কাজ এখনও শুরু হয়নি। তবে ঘরে বসেই মিডিয়াকেন্দ্রিক কিছু কাজ করছে। 

আইরিন বলল, 'এখন বাড়িতেই থাকছি। বাসায় সময় কাটছে। ছবির শুটিং কবে শুরু হবে সেই ব্যাপারে কিছু জানা নাই। কবে শুটিং শুরু হবে, কবে কাজে ফিরতে পারবো তা সম্পূর্ণটা ডিপেন্ড করছে পরিচালক, প্রোডাকশন হাউজের উপর। অভিনয় শুরুর পর থেকে এতটা সময় ঘরবন্দি কখনোই থাকা হয়নি।'

দীর্ঘ সময় বাসায় থেকে অনেকটা খারাপ লাগা তৈরি হয়েছে তার। পাশাপাশি দীর্ঘদিনের অভ্যাস- ক্যামেরার সামনে দাঁড়ানো হচ্ছে না। আইরিন বলল, শুটিং খুব মিস করছি। করোনা এসে সবকিছু বন্ধ করে দিল। শুটিংয়ে ফেরার জন্য জন্য মুখিয়ে আছি। 

সে আরও বলে, এই করনার কারণে মানুষের অনেক ক্ষতি হয়ে গেছে। সবার কাজ বন্ধ হয়ে যায়। ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা খারাপ হয়ে গেছে। মানুষের অর্থনীতির উপর একটা বাজে প্রভাব পড়েছে। তবে আরেকটা পজিটিভ দিক হলো পরিবারের সঙ্গে থাকা। আমরা যারা সারাদিন রাত কাজের পেছনে ছুটেছি পরিবারের মানুষগুলোর কাছাকাছি হতে পেরেছি। অনেক সময় অযথাই ঘুরে বেড়িয়েছি। যেটা না করলেও হতো। পরিবারের সঙ্গে থেকে এই ব্যাপারটা খুব ফিল করেছি। এক কথায় আমাদের বন্ডিংটা আরো ভালো হয়েছে। 

ক্যারিয়ারের শুরু থেকেই কাজের পেছনেই ছুটছেন আইরিন। ব্যক্তিজীবনে কোনো পরিবর্তনের কথা এখনও ভাবছেন না। বিয়ের ব্যাপারে সহসাই কোনো পরিকল্পনা নেই এই চিত্রনায়িকার। আইরিন বলেন, বাড়ি থেকে বরাবরই আমাকে স্বাধীনতা দিয়ে রেখেছে। বিয়ে নিয়ে কোনো চাপ নেই। তবে মা মাঝে মধ্যে বলেন। কিন্তু আমি আরো স্যাটেলড হতে চাই। বিয়ের পরিকল্পনা পরে করব।

আগামীনিউজ/ড্যানি