করোনাকালে নায়িকাদের গাড়িবিলাস

বিনোদন প্রতিবেদক আগস্ট ৫, ২০২০, ১০:২১ এএম

করোনার কারণে চার মাস ধরে নেই কোনো ছবির শুটিং। বেশির ভাগ শিল্পী ও কলাকুশলী ঘরে বসে আছেন। ঠিক এই সময়ে দুই নায়িকা অপু বিশ্বাস ও পরীমনির বাড়িতে পৌঁছে গেছে বিলাসবহুল দুটি গাড়ি।

অপু কিনেছেন অডি থ্রি সেলুন, পরীমনি রয়েল ব্লু রঙের মাসেরাতি।

কত খরচ পড়ল জানতে চাইলেও এড়িয়ে গেছেন। ঈদের ঠিক আগমুহূর্তে কেনা অপুর গাড়ির নিবন্ধন ফিসহ দাম ৪৫ লাখ ৮০ হাজার টাকা হলেও পরীমনির গাড়িটির বাজারমূল্য সাড়ে তিন কোটি টাকা।

 

অডি ঢাকা সূত্রে জানা গেছে, ৩০ জুলাই লাল রঙের অডি থ্রি সেলুন কার চিত্রনায়িকা অপু বিশ্বাসকে হস্তান্তর করা হয়েছে। নায়িকা নিজে উপস্থিত থেকে গাড়িটি গ্রহণ করেছেন।

ইতালিয়ান অভিজাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফিয়াট অটোমোবাইলসের জনপ্রিয় ব্র্যান্ড মাসেরাতি।

আমদানিকারক সূত্রে জানা যায়, বাংলাদেশে এ গাড়ির দাম কমপক্ষে সাড়ে তিন কোটি টাকা। তবে পরীমনির গাড়িবিলাস নতুন নয়। ক্যারিয়ারের শুরুর দিকে পরীমনি ব্যবহার করতেন বিখ্যাত গাড়ি কোম্পানি টয়োটার প্রিমিও ব্র্যান্ডের একটি গাড়ি।

মাঝে সত্তরের দশকের নীল রঙের একটি মিতসুবিশি লাঞ্চারও কিনেছিলেন ব্যক্তিগত সংগ্রহশালার জন্য। গাড়ির ব্যাপারে বরাবরই শৌখিন এ নায়িকা সবশেষ ব্যবহার করেন প্রায় কোটি টাকা দামের হ্যারিয়ার। সাদা রঙের সেই গাড়ি গত ২৪ জুন দুর্ঘটনায় দুমড়ে–মুচড়ে যায়। সন্ধ্যায়ই তাঁর বনানীর বাসায় চলে আসে মাসেরাতি গাড়িটি।

 

আগামীনিউজ/এএস