ইউজিবি’র উদ্যোগে ইফতার বিতরণ করলেন ডেইজি সারোয়ার ও বুলবুল টুম্পা

বিনোদন প্রতিবেদক মে ২০, ২০২০, ০৩:৪৯ পিএম

গত পহেলা মে থেকে ‘ইউনাইটেড গ্রুপ অব বাংলাদেশ’ (ইউজিবি) প্রতিদিন প্রায় ৪’শত   মানুষের মাঝে ইফতার বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় ‘ইউজিবি’ পরিবার  ঢাকার রামপুরায় ফ্যাশন ডিজাইনার রাকিবের উদ্যোগে ছিন্নমূল বাচ্চাদের মাঝে খাবার বিতরণ করেন  ‘ইউজিবি’র উপদেষ্টা ডেইজি সারোয়ার ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর বুলবুল টুম্পা। 

‘ইউজিবি’  ইফতার কার্যক্রমের পাশাপাশি অসহায় মানুষদের মাঝে ত্রান কার্যক্রম করে যাচ্ছে। এ প্রসঙ্গে ডেইজি সারোয়ার বলেন,  খুব অল্প সময়ে ইউজিবি অনেক ভালো কাজ করে যাচ্ছে,  তাছাড়া আমার   কাজ হচ্ছে মানব সেবা করা। যেখানে মানুষের সেবা আছে। সেখানে আমি আছি। ইউজিবি’র জন্য শুভকামনা।

বুলবুল টুম্পা বলেন, ইউজিবি’র শুভেচ্ছা দূত হয়ে মানব সেবায় প্রতিনিয়ত কাজ   করে যাচ্ছি। আমরা চেষ্টা করছি, সাধ্যমত মানুষের সেবা করে যেতে। ছিন্নমূল বাচ্চাদের  মাঝে এসে তাদের মুখে খাবার তুলে দিয়ে ভালো লাগছে বলে তিনি জানান। 

বি খন্দকার বলেন,  সুদূর অস্ট্রেলিয়া থেকে অসহায় মানুষ গুলোর সেবা করার জন্য দিনরাত কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে আমরা সাত হাজার মানুষের মুখে ইফতারি তুলে দিয়েছি, ২৫০০ হাজার পরিবারকে ত্রান। যেটি আমার ও ব্যক্তি অর্থায়নে হচ্ছে। তিনি সকলে ইউজিবির পাশে এসে দাঁড়ানোর জন্য  আহ্বান করেন। তিনি আরো বলেন, ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার জন্য তিনি আমৃত্যু কাজ করে  যাবেন।

আগামী নিউজ/বাবুল