অর্থমন্ত্রী পুরস্কারের টাকা প্রদান করলেন নগদ’র মাধ্যমে

নিউজ ডেস্ক মার্চ ৭, ২০২০, ০৬:৪৮ পিএম

অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২০-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কারের টাকা ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা ‘নগদ’ -এর মাধ্যমে প্রদান করেছেন।

শনিবার (৭ মার্চ) ঢাকার হাতিরঝিলের এম্ফিথিয়েটারে ম্যারাথন ও সাইক্লিংয়ের সমাপনী অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বলেন, দেশের তরুণ সমাজ খেলাধুলার সাথে সম্পৃক্ত হোক। খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজ একটি সাজানো জীবন-যাপন করতে পারবে। আর এর মাধ্যমে তারা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে পারবে।

বক্তব্য শেষে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল সরকারি সেবা ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’ -এর একটি বিশেষ ফিচার ‘সেন্ড মানি টু এনি ফোন’ সেবাটি ব্যবহার করেন। তিনি তাৎক্ষণিকভাবে অনুষ্ঠান মঞ্চ থেকে চারজন স্বর্ণপদক জয়ী অ্যাথলেটদের পাঁচ হাজার টাকা করে পুরস্কার নিজ হাতে ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা ‘নগদ’-এর মাধ্যমে প্রদান করেন।

‘নগদ’ -এর বিশেষ ফিচার ‘সেন্ড মানি টু এনি ফোন’, এই ফিচারের মাধ্যমে ‘নগদ’ অ্যাকাউন্ট না থাকলেও টাকা পেতে পারেন একজন মোবাইল ফোন ব্যবহারকারী। ‘নগদ’-এর এই বিশেষ ফিচার দেখে মুগ্ধ হন অর্থমন্ত্রী এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য তিনি ‘নগদ’-কে সামনে এগিয়ে যাওয়ার জন্য তার পূর্ণ সমর্থন ব্যক্ত করেন।

‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী সামনে রেখে এই স্লোগান নিয়ে আয়োজন করা হয়েছে মাসব্যাপী বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ ছাড়া চ্যাম্পিয়নশিপের উপদেষ্টা কমিটির আহ্বায়ক সংসদ সদস্য নাহিম রাজ্জাক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মুহাম্মদ আবদুল্লাহ প্রমুখ।

আগামীনিউজ/নুসরাত