কালিয়াকৈরে কিশোরীকে ধর্ষণের চেষ্টা

মোক্তার হোসেন, গাজীপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:১৮ পিএম
ছবিঃ সংগৃহীত

গাজীপুরঃ জেলার কালিয়াকৈরে মধ্যরাতে এক ঘরে ঢুকে কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় উপজেলার বোয়ালী গ্রামের মন্তোষ বিশ্বাসের বসত বাড়ীতে এ ঘটনা ঘটে। বুধবার (২৪ ফেব্রুয়ারী) দুপুরে মেয়ের মামা মন্তোষ বিশ্বাস বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত যুবক স্বপন দাস (৩৫) উপজেলার বোয়ালী গ্রামের ছানা দাসের ছেলে। স্বপন এলাকায় মাদকসেবনসহ বিভিন্ন অপর্কমের সঙ্গে জড়িত বলে জানা যায়।

মন্তোষ বিশ্বাস জানান, স্বপন দাস মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) রাত সাড়ে এগারোটায় তার বাড়ীর ঘরের দরজার ছিটকারি খুলে ভিতরে প্রবেশ করে ওই কিশোরীকে জোরপূর্বক মুখ চেপে ধরে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় স্বপন দাস ওই কিশোরীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। কিশোরীর মুখে ও শরীরের বিভিন্ন স্থানে আঁচড়ের চিহ্ন রয়েছে। পরে কিশোরীর মুখে উড়না পেঁচিয়ে ঘর থেকে টেনে বের করার সময় শব্দ শুনে মামা ঘর থেকে বেড়িয়ে আসলে স্বপন দাস কিশোরীকে রেখে দৌড়ে পালিয়ে যায়। 

কালিয়াকৈর থানার ফুলবাড়িযা পুলিশ ক্যাম্পের ইনর্চাজ উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, ধর্ষণ চেষ্টার একটি অভিযোগ পেয়েছি। প্রাথমিক তদন্তে ঘটনার প্রমাণ পাওয়া গেছে। আসামি স্বপন দাসকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আগামীনিউজ/নাসির