গৃহবধূর অশ্লীল ছবি ধারণ, গৃহ শিক্ষক আটক

ডেস্ক রিপোর্ট অক্টোবর ২০, ২০২০, ০৭:৫৯ পিএম
সংগৃহীত
মাদারীপুরঃ জেলার কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকা থেকে এক গৃহবধূর আপত্তিকর অশ্লীল ছবি এবং ভিডিও ধারণ করে ফেইসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক গৃহ শিক্ষককে আটক করেছে র‌্যাব।

সোমবার গভীর রাতে মোঃ সাব্বির হোসাইন (২৭) নামের গৃহ শিক্ষককে আটক করা হয়। আটককৃত গৃহ শিক্ষক পটুয়াখালী জেলা সদরের পশ্চিম আওলিয়াপুর গ্রামের মাওলানা ইমদুল্লাহর ছেলে। 

মাদারীপুর র‍্যাব-৮, ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক মোঃ ইফতেখারুজ্জামান মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মাদারীপুরের কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকায় এক প্রবাসীর বাড়িতে তার ছেলেমেয়েকে গৃহ শিক্ষক হিসেবে শিক্ষা দিত অভিযুক্ত সাব্বির। দীর্ঘদিন এভাবে প্রবাসীর বাড়িতে তার যাওয়া আসার ফলে উক্ত প্রবাসীর স্ত্রীর সাথে তার অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের ফলে কিছু অন্তরঙ্গ এবং অশ্লীল ছবি মোবাইল ফোনে বিভিন্ন সময়ে আসামি ধারণ করে। পরবর্তীতে এই ছবি এবং ভিডিও দিয়ে আসামি ভিকটিমকে ব্লাকমেইল করে চাঁদা দাবি করলে ভিকটিম প্রতিবাদ করে। যার ফলে আসামি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিকটিমের ঐ সমস্ত অশ্লীল এবং আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়।

ভিকটিমের অভিযোগের ভিত্তিতে র‍্যাব-৮, অভিযান চালিয়ে আসামি মোঃ সাব্বির হোসাইনকে গ্রেপ্তার করে। পরবর্তীতে আসামির কাছ থেকে মোবাইল ফোন এবং সকল ছবি ও ভিডিও উদ্ধার করা হয়। র‍্যাব-৮ এর সহযোগিতায় ভিকটিম নিজে বাদী হয়ে কালকিনি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এ সংক্রান্ত সকল তথ্য প্রমান সহ আসামিকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে।

আগামীনিউজ/এএস