বেড়িবাঁধ থেকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক জুন ৫, ২০২০, ০২:২১ পিএম
ছবি সংগৃহীত

ঢাকা: রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকা হতে ৯০ কেজি গাঁজা ও ৫০০ পিস ইয়াবাসহ অস্ত্রধারী এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় মাদক পরিহনের কাজে ব্যবহৃত কাভারড ভ্যান জব্দ করা হয়।

শুক্রবার (৫ জুন) বিষয়টি নিশ্চিত করেন র্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল।

সিনিয়র সহকারী এ পুলিশ সুপার জানান, রাতে গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল উপ-অধিনায়ক মেজর মোঃ রকিবুল হাসান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এর নেতৃত্বে রাজধানীর দারুস সালাম থানাধীন মিরপুর বেড়িবাঁধ (দিয়াবাড়ী) এলাকায় অভিযান পরিচালনা করে ৯০ কেজি গাঁজা, ৫০০ পিস ইয়াবা, ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি কাভারড ভ্যানসহ মাদক কারবারি আলী হোসেন (৪৫) কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফাতারকৃত আসামীর নামে বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে। আসামী অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস করত না। কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাত। 

আরো জানা যায় যে, আসামী দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক দ্রব্য গাঁজা, ইয়াবা সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আমিন বাজার, গাবতলী, আশুলিয়া, কালিয়াকৈরসহ আশপাশ এলাকায় বিভিন্ন ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে থাকে। 

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান র্যাবের এ কর্মকর্তা।

আগামীনিউজ/আরিফ/মিজান