যাত্রাবাড়ীতে কাটা রাইফেলসহ সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক মার্চ ৬, ২০২০, ০৬:২৪ পিএম

ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ীতে কাটা রাইফেল ও গুলিসহ দ্বীন ইসলাম দ্বীনু (৩৫) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

র‍্যাব-১০ এর মিডিয়া কর্মকর্তা ডিএডি নুর ইসলাম শুক্রবার (৬ মার্চ) বিকেলে এ তথ্য জানিয়েছেন।

এর আগে যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল মৃধাবাড়ী বাসষ্ট্যান্ড এলাকা থেকে বৃহস্পতিবার (০৫ মার্চ) রাত ১১টায় তাকে গ্রেফতার করে র‍্যাব-১০ (সসিপিসি-১) এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমানের নেতৃত্বাধীন একটি দল।

গ্রেফতারকৃত ব্যক্তি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন খালপাড়া চেঙ্গাইন কাঁচপুর এলাকার বদু মিয়ার ছেলে। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি কাটা রাইফেল ও ৩ রাউন্ড গুলি জব্দ করা হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান জানান, যাত্রাবাড়ীর মাতুয়াইল থেকে কাটা রাইফেল ও গুলিসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া দ্বীনু একজন পেশাদার সন্ত্রাসী। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এবং সোনারগাঁও থানায় একাধিক অস্ত্র, ডাকাতি এবং মাদক মামলা রয়েছে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, সে অবৈধ অস্ত্র ব্যবহার করে জনমনে ভীতি সঞ্চার করে এলাকায় ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি, অপহরণ, মাদক ব্যবসা-সহ নানা রকম অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিলো।

এ ঘটনায় তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে বলেও র‍্যাব কর্মকর্তা জানান।

আগামীনিউজ/আরিফ/সবুজ