নওগাঁয় বাগানে পড়ে ছিল প্রেমিক-প্রেমিকার মরদেহ

জেলা প্রতিনিধি, নওগাঁ আগস্ট ১৪, ২০২৩, ০৩:৩৪ পিএম

নওগাঁঃ মান্দা উপজেলার তুলসীরামপুর এলাকায় একটি ইউক্যালিপটাস বাগান থেকে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৪ আগস্ট) সকাল ৮টায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- তুলসি রামপুর গ্রামের আব্দুল করিম এর ছেলে আরিফ হোসেন (২০) এবং হাফিজুল ইসলাম এর মেয়ে জনি আক্তার (১৭)।

কাঁশোপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুস ছালাম জানান, আরিফ ডিগ্রিতে এবং জনি উচ্চ মাধ্যমিকে পড়াশুনা করে। তাদের তুলসি রামপুর গ্রামে পাশাপাশি বাড়ি। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ধারণা করা হচ্ছে বিয়ের উদ্দেশ্যে তারা বাড়ি থেকে রাতের কোনো এক সময় দুইজন বেরিয়ে যায়। কোনো সিদ্ধান্ত নিতে না পারায় বাড়ি থেকে প্রায় আধাকিলোমিটার দূরে গ্রামে আব্দুর রহমানের ইউক্যালিপটাস বাগানে গ্যাস ট্যাবলেট খেয়ে তারা আত্মহত্যা করে। সকালে এলাকাবাসী তাদের মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে সংবাদ দেয়। মরদেহের পাশে ব্যাগে পানির বোতল, খাবার, পোশাক এবং এনআইডি কার্ড ছিল। 

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোজাম্মেল হক বলেন, ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

বুইউ