টাঙ্গাইলে ব্যবসায়ী সাদ্দাম হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল জুলাই ৭, ২০২৩, ০৩:৩২ পিএম

টাঙ্গাইলঃ মুঠোফোন ব্যবসায়ী মো. সাদ্দাম হোসেনের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার দুপুরে সদর উপজেলার সদুল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

দুই ঘণ্টাব্যাপী আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, নিহত সাদ্দামের মা জোৎন্সা বেগম ও স্ত্রী রূপা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, এটা একটা পরিকল্পিত হত্যাকাণ্ড। হত্যাকাণ্ডটি ভিন্নখাতে নিতে দুর্ঘটনার নাটক সাজিয়েছে হত্যাকারীরা। সাদ্দাম হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

প্রসঙ্গত, গত রোববার (২ জুলাই) রাতে বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ বাসস্ট্যান্ড এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই দিন সকালে সাদ্দাম এলেঙ্গার রাব্বি, অমিত, লিসান, বাপ্পীসহ ছয় বন্ধুর সঙ্গে তিন মোটরসাইকেলে ঈদ পরবর্তী ঘুরতে বগুড়ার দিকে বের হন। রাতে পরিবারের সদস্যরা খবর পান সাদ্দাম অসুস্থ। তার কিছুক্ষণ পর খবর পান সড়ক দুর্ঘটনায় সাদ্দাম মারা গেছেন।

শফিকুজ্জামান খান মোস্তফা/বুইউ