সমাবেশে স্থলেই জুমার নামাজ পড়লেন বিএনপির নেতাকর্মীরা

জেলা প্রতিনিধি, কুমিল্লা নভেম্বর ২৫, ২০২২, ০২:২৭ পিএম

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের জায়গায় জুমার নামাজ আদায় করেছেন নেতাকর্মীরা। শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে কুমিল্লা টাউন হল মাঠে কেন্দ্রীয় ওলামা দলের আহ্বায়ক মাওলানা নেছার আহমেদের ইমামতিতে জুমার নামাজ আদায় করেন তারা।

নামাজে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির ভাইস প্রেসিডেন্ট সাবেক মন্ত্রী বরকত উল্যাহ বুলু, বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া, বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াসিন, কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক কামাল হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় বিএনপির আজীবন বহিষ্কৃত নেতা কুমিল্লা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু তার অনুসারীদের নিয়ে সমাবেশস্থলের এক পাশে নামাজ আদায় করেন।

নামাজ শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া এবং মোনাজাত করা হয়। মোনাজাতে দেশ ও জাতির জন্য কল্যাণ কামনা করা হয়।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। 
চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসএস