কুমারখালীতে ট্রেনেকাটা অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া  অক্টোবর ১, ২০২২, ০৮:১৭ পিএম

কুষ্টিয়াঃ কুষ্টিয়ার কুমারখালীতে ট্রেনেকাটা এক অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর। আজ শনিবার দুপুরে উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ এলাকার গড়াই নদের লোহার ব্রীজের নিচ থেকে পোড়াদহ রেলওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার।

পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে পুলিশ এবং ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি একজন মানসিক প্রতিবন্ধী। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সকাল ৯ টার দিকে চাপড়া ইউনিয়নের জয়নাবাদ এলাকায় গড়াই নদের লোহার ব্রীজের নিচে একজন মহিলার মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাঁরা পুলিশকে খবর দেন। খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ পৌছে মরদেহটি উদ্ধার এবং সরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ বছর। তবে তাঁর নাম পরিচয় জানা যায়নি।

আরো জানা গেছে, ধারণা করা হচ্ছে সকাল ৯ টার দিকে নকশীকাঁথা এক্সপ্রেস নামের ট্রেনের সাথের ধাক্কা লেগে ওই মহিলা নিচে ছিটকে পড়েছেন এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে। তাঁর মাথায় ক্ষতচিহ্ন রয়েছে। তিনি একজন মানসিক রোগী।

পোড়াদহ রেলওয়ে থানার ওসি মো. ইমদাদুল হক বলেন, '  সংবাদ পেয়ে সাব ইন্সপেক্টর বিধান চন্দ্র মল্লিক কে ঘটনা স্থানে পাঠানো হয়। অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বয়স আনুমানিক ৪৫ বছর। নিহত ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি।'এ বিষয়ে অপমৃত্যু মামলা হয়েছে যার মামলা নাম্বার- ২২।

এসএস