ঝিনাইদহে পাগলা কুকুরের কামড়ে আহত ২০

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৩:১১ পিএম
আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন

ঝিনাইদহঃ পাগলা কুকুরের কামড়ে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত থেকে শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত শহরের আরাপপুর ও সদর উপজেলার হলিধানী এলাকায় পথচারী ও স্থানীয়দের কামড়ে আহত করে একটি পাগলা কুকুর। পরে কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, রাত থেকে সকাল পর্যন্ত আরাপপুর মাস্টারপাড়া, উকিলপাড়াসহ বিভিন্ন স্থানে একটি কুকুর পথচারীদের কামড়াতে শুরু করে। এলাকাবাসী তাড়া করলে কুকুরটি শহরের বাইরে চলে যায়। এছাড়াও সদর উপজেলার হলিধানী এলাকায় কুকুড়ের কামড়ে বেশ কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে ২০ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন আরাপপুর এলাকার রহিমা খাতুন বলেন, আমি সকালে হাঁটতে বের হই। এই সময় একটি লাল রঙের কুকুর এসে কামড়াতে শুরু করে। আমাকে কামড়ে দৌড়ে পালিয়ে যায়।

একই এলাকার নাজমা খাতুন বলেন, আমি বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসতেই কুকুরটি কামড় দিয়ে পালিয়ে যায়। অনেক মানুষকে কামড়েছে। পরে লোকজন কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেছে বলে জানান তারা।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার জানান, হাসপাতালে কুকুরের কামড়ে আহত রোগী এসেছিল। কয়েকজনকে ভর্তি করা হয়েছে। অন্যরা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

এমবুইউ