বড় ভাইকে পিটিয়ে হত্যার পর ৯৯৯-এ ফোন করলেন ছোট ভাই

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ আগস্ট ২৫, ২০২২, ১০:৪৭ এএম
ফাইল ছবি

ময়মনসিংহঃ জেলার ঈশ্বরগঞ্জে ফারুক মিয়া (৩৪) নামে এক মাদকাসক্ত যুবককে রশি দিয়ে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবা, চাচা ও ভাইয়ের বিরুদ্ধে।

বুধবার (২৪ আগস্ট) বিকেলে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফারুক ওই এলাকার শাহীন উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফারুক মাদকাসক্ত ও উচ্ছৃঙ্খল হওয়ায় তাকে বাড়িতে ঢুকতে দিতেন না তার বাবা। যে কারণে তিনি জেলার গৌরীপুর উপজেলার কলতাপাড়া এলাকায় হোসনা আক্তারকে বিয়ে করে শ্বশুরবাড়িতে থাকতেন।

সম্প্রতি তিনি বাড়িতে তার ভাগের জায়গায় ঘর করবেন বলে তার বাবাকে জানান। এসব নিয়ে তার পরিবারের লোকজনদের সঙ্গে ঝামেলা চলছিল। ঘটনার দিন বিকেলে ফারুক মিয়া বাড়িতে গেলে তাকে বেঁধে রড দিয়ে পিটিয়ে হত্যা করেন তার বাবা, দুই চাচা ও ছোট ভাই।

হত্যার পর জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি পুলিশকে জানান হত্যায় অংশ নেওয়া ছোট ভাই। পরে পুলিশ বাড়িতে গিয়ে ফারুক মিয়ার মরদেহ উঠানে পরে থাকতে দেখেন। তবে বাড়ির সবাই পলাতক ছিলেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পিটিয়ে হত্যার পর ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশকে জানান হত্যায় অংশ নেওয়া নিহত ফারুকের ছোট ভাই। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠায়। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমবুইউ