মঠবাড়িয়ায় সড়কে ঝড়লো কলেজ ছাত্রের প্রাণ

উপজেলা প্রতিনিধি, মঠবাড়িয়া (পিরোজপুর) মে ১৮, ২০২২, ০২:১০ পিএম

পিরোজপুরঃ জেলার মঠবাড়িয়া উপজেলায় চট্টগ্রামগামী রোহান পরিবহনের চাপায় মিলন হাওলাদার (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে স্থানীয় গুদিঘাটা পি জি এস মাধ্যমিক বিদ্যালয়ের মাতুব্বর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন হাওলাদার রুহুল আমিনের পুত্র ও স্থানীয় গুদিঘাটা ২নং ওয়ার্ডে বাসিন্দা। মিলন হাওলাদার তুষখালি মহিউদ্দিন মহারাজ কলেজের মানবিক শাখার একাদশ শ্রেণির ছাত্র। কলেজ ছাত্র নিহতের ঘটনায় তুষখালি মহিউদ্দিন মহারাজ কলেজের সামনে গাছ ফেলে রাস্তা অবরোধ করে রেখেছেন ওই কলেজের শিক্ষার্থীরা এবং রোহান নামক পরিবহটিতে আগুন ধরিয়ে দেন। 

সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা পরিষদ প্রশাসক মহিউদ্দিন মহারাজ, উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক ঊর্মি ভৌমিক, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ইব্রাহীম, সহকারী কমিশনার (ভূমি) শাখাওয়াত জামিল সৈকত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা পরিষদ প্রশাসক মহিউদ্দিন মহারাজ বলেন, রোহান নামন ওই পরিবহনটি বেপরোয়া গতিতে চলায় কলেজ ছাত্র নিহত হয়েছে। ওই পরিবহন ও ড্রাইভারের নামে মঠবাড়িয়া থানায় মামলার প্রস্তুতি চলছে। 

উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক ঊর্মি ভৌমিক বলেন, রোহান নামন ওই পরিবহনটি জব্দ করা হয়েছে। তাদেরকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মনিরুল ইসলাম/এমএম