মিষ্টিতে বিষ মিশিয়ে দুই সন্তানকে হত্যা, পরে নাপা সিরাপ নাটক

নিজস্ব প্রতিবেদক মার্চ ১৭, ২০২২, ০৩:১৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার আশুগঞ্জে শ্রমিক সর্দারের সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে নিজ সন্তানদের বিষ খাইয়ে হত্যার বিষয়টি স্বীকার করেছেন মা লিমা বেগম। পরে পুলিশের কাছে স্বীকারোক্তিতে তিনি জানান— সেদিনের ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে মিষ্টির সঙ্গে বিষ খাওয়ানো এক ঘণ্টা পর শিশুদের নাপা সিরাপ খাওয়ান তিনি। 

এর আগে বৃহস্পতিবার (১৭ মার্চ) ওই শিশুদের বাবা ইসমাঈল হোসেনের দায়ের করা মামলায় লিমা বেগমকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (১৭ মার্চ) ওই শিশুদের বাবা ইসমাঈল হোসেনের দায়ের করা মামলায় লিমা বেগমকে গ্রেফতার করে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, দুই শিশুর মা লিমা বেগম চাতাল কলে কাজ করতেন। সেই সূত্রে শ্রমিক সর্দার শফিউল্লাহর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়ান তিনি। একপর্যায়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। তবে এক্ষেত্রে বাধা ছিল শিশু ইয়াসিন খান (৭) ও মুরসালিন খান (৪)। পরে লিমা এবং তার পরকীয়া প্রেমিক পরিকল্পনা করেন শিশুদের হত্যার। এর অংশ হিসেবে ঘটনার দিন মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে দুই শিশুকে খাওয়ান তাদের মা। পরে ঘটনাটিকে অন্যদিকে প্রবাহিত করতে বিষ খাওয়ানোর এক ঘণ্টা পর দুই শিশুকে নাপা সিরাপ খাওয়ান লিমা। গ্রেফতারের পর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য লিমাকে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে পাঠানো হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান বলেন, মামলায় অজ্ঞাতনামা আরও দুজনকে আসামি করা হয়েছে। বুধবার রাতেই শিশুদের মাকে গ্রেফতার করা হয়েছে।

এমবুইউ