খোকসায় জাতীয় ভোটার দিবস পালিত

কুষ্টিয়া প্রতিনিধি মার্চ ২, ২০২২, ০১:০৬ পিএম

ঢাকাঃ "মুজিব বর্ষের অঙ্গীকার, রক্ষা করব ভোটাধিকার" এই প্রতিপাদ্যকে সামনে রেখে চতুর্থ বারের মতো সারাদেশের ন্যায় কুষ্টিয়ার খোকসা উপজেলায় জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। বুধবার সকাল ১১ টার সময় উপজেলা চত্বরে এক বর্ণাঢ্য রেলি, আলোচনা সভা ও ভোটার নিবন্ধন ও জাতীয় পরিচয় পত্র বিতরনের মধ্য দিয়ে দিবসটি পালন করল উপজেলা নির্বাচন অফিস।

বেলা সাড়ে ১১ টার সময় উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইসহাক আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান। 

উপজেলা নির্বাচন অফিসার রশীদুল আলম এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খোকসা উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সাংবাদিক শেখ সাইদুল ইসলাম প্রবিন। 

প্রধান অতিথির বক্তৃতায় আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন, ভোটার সচেতন হলেই সঠিক ভোট অনুষ্ঠিত হয়। আপনি ভোটার হোন আপনার ভোট আপনি দিন। ১৮ বছরের উদ্ধে বয়সের সকলকে ভোটার হবে।ভোটার ছাড়া নির্বাচন সু সম্পন্ন হয় না। ক্ষমতা পরিবর্তনে নির্বাচনের বিকল্প নাই। ভোট কেটে আর কোন দিন ক্ষমতায় আসার সুযোগ থাকবে না।

এর আগে জাতীয় ভোটার দিবসের বর্ণাঢ্য রেলি উপজেলা সবুজ চত্বর থেকে উপজেলা মিলনায়তন পর্যন্ত অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের মুক্তিযোদ্ধা সাংবাদিক ও স্থানীয় এলাকাবাসীর অংশগ্রহণ করেন। 

 

আগামীনিউজ/এমবুইউ