কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ ৩

কুষ্টিয়া প্রতিনিধি ফেব্রুয়ারি ১৮, ২০২২, ০৩:৪৫ পিএম
কুষ্টিয়ায় দুর্বৃত্তদের গুলিতে আহতদের একজন। ছবিঃ সংগৃহীত

কুষ্টিয়াঃ জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিক মণ্ডলকে (৫০) গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় তারই অপর ৩ ভাই গুলিবিদ্ধ হয়েছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চাঁদগ্রাম ইউনিয়রে চড়পাড়া গ্রামে এই হতাহতের ঘটনা ঘটে। হতাহতরা চাঁদগ্রামের ওম্বর মণ্ডলের ছেলে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানিয়েছনে, চাদঁগ্রাম ইউনিয়নের চড়পাড়া মাঠে সকালে কাজ করছিল বাদশা মণ্ডল। এ সময় প্রতিপক্ষ মালিথা ও সরদার গ্রুপের লোকজন তার ওপর হামলা চালায়। খবর পেয়ে তার অন্য তিন ভাই তাকে উদ্ধার করতে যায়। সে সময় প্রতিপক্ষের লোক তাদের দিকে গুলি চালায়। স্থানীয়রা গুলিবিদ্ধদের উদ্ধার করে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক সিদ্দিককে মৃত ঘোষণা করেন। আহত অপর তিন ভাই ইউনুস মণ্ডল, খালেক মণ্ডল ও বাদশা মণ্ডলকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি আরও জানিয়েছেন, পূর্বশত্রুতার জেরে এই হত্যার ঘটনা ঘটতে পারে। বিষটির তদন্তসহ ঘাতকদের ধরতে পুলিশি অভিযান চলছে। নিহত সিদ্দিকের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সিদ্দিক মণ্ডল চাঁদগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন ভেড়ামারা উপজেরা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানা। সিদ্দিক কৃষি কাজ ও মুদি দোকান পরিচালনা করতেন।

আগামীনিউজ/এমবুইউ