নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

নড়াইল প্রতিনিধি ফেব্রুয়ারি ৩, ২০২২, ০১:২৫ পিএম

নড়াইলঃ মাদক মামলায় যশোর জেলার বেনাপোল পোর্ট থানার এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন জেলা দায়রা জজের বিচারক মুন্সি মোঃ মশিউর রহমানের আদালত।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০.৩০ মিনিটে নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মোঃ মশিউর রহমান এ আদেশ প্রদান করেন।

কারাদণ্ডাদেশপ্রাপ্ত আসামি নড়াইলের পার্শ্ববর্তী জেলা যশোরের বেনাপোল পোর্ট থানারধীন বারণ্ডা (উত্তরপাড়া) গ্রামের গোলাম কুদ্দুসের ছেলে রেজাউল ইসলাম রেজা।

রায়ের মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১২ই অক্টোবর জেলা পুলিশের এসআই কিশাের কুমার মজুমদার ও এ এসআই মােঃ সুজন মিয়াসহ অন্যান্য পুলিশ অফিসার ও ফোর্স মাদকবিরােধী অভিযান পরিচালনা করছিলেন । নড়াইল সদর থানার সিংগাশৈলপুর দক্ষিনপাড়া পাকা রাস্তার উপর যানবাহন তল্লাশী করার যশাের-এন-১১-০৫৯৪ নং টেকার গাড়ী থামিয়ে যাত্রীদের তল্লাশী করেন। উক্ত গাড়ীর যাত্রী মাে. রেজাউল ইসলাম রেজাকে দেখে সন্দেহ হলে তাকে গাড়ী থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, তার হাতে থাকা
কালাে রঙের ব্যাগে ফেনসিডিল আছে। পুলিশ সাক্ষীদের সামনে আসামির হাতে থাকা কালাে রঙের ব্যাগ হতে ৫২ বােতল (৫.২ কেজি) ফেনসিডিল উদ্ধার করেন। এসআই কিশাের কুমার মজুমদার ঘটনাস্থলে জব্দতালিকা
প্রস্তুত করেন। জব্দতালিকায় তিনি স্বাক্ষর করেন এবং উপস্থিত সাক্ষীদের স্বাক্ষর নেন। অতঃপর এএসআই সুজন মিয়া জব্দকৃত আলামত ও আসামি নিয়ে নড়াইল সদর থানায় হাজির হয়ে কম্পিউটারে টাইপকৃত এজাহার দায়ের করেন।

আগামীনিউজ/এমবুইউ