পুলিশের বাড়িতে ডাকাতের হানা

নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৭, ২০২১, ১২:৫৯ পিএম
ছবি: আগামী নিউজ

খুলনা: মহানগরীর মহেশ্বরপাশায় এক বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা বাড়ি থাকা দুই পূত্রবধূকে মারধর ও নির্যাতন করে স্বর্ণালঙ্কারসহ ৮টি মোবাইল ফোন নিয়ে গেছে।

সোমবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩ টায় মহেশ্বরপাশা পশ্চিম পালপাড়া পল্লীতীর্থ সরকারি বিদ্যালয়ের সামনে বীর মুক্তিযোদ্ধা শেখ মো. এনায়েত হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

এনায়েত হোসেনের বড় ছেলে মিরাজুল ইসলাম ও সেজ ছেলে রফিকুল ইসলাম পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন। মিরাজুল ইসলাম ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডেএমপি) ও রফিকুল ইসলাম মেহেরপুর জেলা পুলিশে কর্মরত রয়েছেন।

মুক্তিযোদ্ধা এনায়েত হোসেনের বড় মেয়ে মার্জিয়া বলেন, আমি ঢাকায় থাকি। বাপের বাড়ি বেড়াতে এসেছি। সোমবার রাত সাড়ে ৩ টার দিকে আমাদের টিনশেড বাড়ির উত্তর পাশের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ডাকাত দল। আমার মেজ ভাই সিরাজুল ইসলামকে মুখ চেপে ধরে হাত-পা বেঁধে ফেলে। ডাকাতরা ঘরের ভেতর ১২ জন প্রবেশ করে। বাইরে আরও ২-৪ জন ছিল। সবাইকে ছুরি দিয়ে ভয় দেখায়। পুরো ঘর তছনছ করে।

সেজ ভাই নতুন বিয়ে করেছে। ওর স্ত্রী জাকিয়া ইসলাম মীমের কাছে ডাকাতরা তার গহনা চায়। কিন্তু দিতে না পারায় ওকে মারধর করেছে। মেজ ভাই সিরাজুলের গর্ভবতী স্ত্রীকেও মারধর করে ডাকাতরা। সিরাজুলের গলায় ছুরি ধরে মেরে ফেলার হুমকি দিলে সবার কাছে থাকা স্বর্ণের চেন, কানের দুল ও আংটি মিলে প্রায় এক ভরি স্বর্ণ দিয়ে দেই। ডাকাতরা মোট ৮টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা নিয়ে গেছে। ঘটনার পর ভোর ও সকালে দুই দফা দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দৌলতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন বলেন, ভুক্তভোগী পরিবারের সঙ্গে আমরা কথা বলছি। বিস্তারিত জানছি। ডাকাতরা স্থানীয় কিনা বোঝার চেষ্টা করছি। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আগামীনিউজ/ হাসান