ধামইরহাটে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি নভেম্বর ১৫, ২০২১, ০৫:৩১ পিএম
প্রতীকী ছবি

ধামরহাট (নওগাঁ): নওগাঁ জেলার ধামইরহাটে শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত মো. দুলাল হোসেন মন্ডল (৬০) এর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত মোঃ দুলাল হোসেন (৬০) ধামইরহাট উপজেলার ৩ নম্বর আলমপুর ইউপির মঙ্গোলিয়া (হিন্দু পাড়া) গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৩ নভেম্বর দুপুরে একই গ্রামের মোঃ রাজিউল ইসলাম লিটনের শিশু কন্যা (৪) সে প্রতিদিনের মতো খেলাধুলা শেষে বাড়ি ফিরছিল। এ সময় দুলাল হোসেন শিশুটিকে ফুসলিয়ে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার সময় ওই শিশু চিৎকার শুরু করে। তার চিৎকারে প্রতিবেশী এগিয়ে আশার আগেই অভিযুক্ত মোঃ দুলাল হোসেন মন্ডল পালিয়ে যান।

এ ঘটনায় শিশুর পিতা মোঃ রাজিউল ইসলাম (লিটন) বাদী হয়ে গত শনিবার ১৪ নভেম্বর রাতে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১১ তারিখ ১৩ নভেম্বর।

এ বিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কেএম রাকিবুল হুদা জানান, অভিযোগের প্রেক্ষিতে শিশুটির জবানবন্দি নেওয়ার জন্য নওগাঁ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আগামীনিউজ/ হাসান