গাইবান্ধায় আলোচিত ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার অন্যতম ২ আসামী গ্রেফতার

গাইবান্ধা জেলা প্রতিনিধি অক্টোবর ৪, ২০২১, ০৪:২৩ পিএম
ছবি : আগামী নিউজ

গাইবান্ধাঃ জেলার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে এই হত্যা মামলায় সম্পৃক্তথাকায় রবিন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইমরান গাইবান্ধা সদর উপজেলার পূর্বপাড়া এলাকার ইলিয়াস মিয়ার ছেলে ও রবিন একই এলাকার হাসু মিয়ার ছেলে।

আজ দুপুরে গাইবান্ধার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ইমরান ও রবিনকে গ্রেফতারের কথা জানান পুলিশ সুপার তৌহিদুল ইসলাম।

পুলিশ সুপার জানান,  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামী ইমরানকে রোববার (৩ অক্টোবর) ঢাকার যাত্রাবাড়ী এলাকার এক লোহা গলানোর কারখানা থেকে গ্রেফতার করা হয়। ইমরানকে গ্রেফতারের পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ঘটনার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকায় রবিন নামে আরেকজনকে গ্রেফতার করা হয়। 

এই দু'জন আসামীর কাছ থেকে পুলিশ অনেক তথ্য পেয়েছেন বলে জানান তিনি। তিনি আরও বলেন, ‘আলোচিত এই হত্যাকান্ড কি কারণে ঘটেছে এবং কেন করা হয়েছে পুলিশ তা জেনেছে। তদন্তের স্বার্থে এখনই বলা সম্ভব নয় বলে তিনি জানান।

গত তিন মাস আগে পূর্বপাড়া গ্রামের নবাব আলীর ছেলে কাঞ্চনের সঙ্গে মোটরসাইকেল ওভারটেক নিয়ে রকির বাগবিতন্ডতা হয়। এরই জের ধরে গত ১১ জুলাই রাতে  গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি মোটরসাইকেলযোগে ওষুধ কিনে শহরের পূর্বপাড়া হালিম বিড়ি কারখানার সামনে পৌঁছালে কাঞ্চন ও তার সঙ্গীরা তাকে পথরোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা করেন। এ ঘটনায় নিহতের বড় ভাই আতিকুর রহমান বাদী হয়ে ১০ জনের নামে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেন।

আগামীনিউজ/নাসির