চাঁদপুরের ব্যবসায়ী নারায়ণ হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০২১, ১০:৫০ এএম
ছবি: সংগৃহীত

চাঁদপুরঃ জেলায় ব্যবসায়ী নারায়ণ ঘোষ হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। ঢাকা থেকে যাওয়া সিআইডির একটি দল সিলেট শহর থেকে তাকে আটক করে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তার রাজু চন্দ্র শীল (৩০) চাঁদপুর শহরের বিপণিবাগ বাজারের টিপটপ সেলুনের কর্মচারী। টাকার লেনদেনের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজু জানিয়েছেন বলে পুলিশ জানায়।

গত বৃহস্পতিবার নারায়ণ চন্দ্র ঘোষের লাশ বিপণিবাগ বাজারের গণশৌচাগারের পাশে বস্তাবন্দি অবস্থায় পাওয়া যায়। নারায়ণ ঘোষ বিভিন্ন দোকানে দীর্ঘদিন ধরে দই-মিষ্টি বিক্রয় করে আসছিলেন। ঘটনার দিন রাতে পাওনা টাকা আদায়ের জন্য বের হয়ে তিনি আর ফিরে আসেননি।

বিপণিবাগ বাজারের নৈশপ্রহরী মো. ইসমাইল বলেন, ১৫ সেপ্টেম্বর রাতে ওই বাজারের টিপটপ সেলুনের কর্মচারী রাজু চন্দ্র শীলকে রাত ১টায় সাটার খুলে পানি দিয়ে দোকান পরিষ্কার করতে দেখা যায়। তখন তাকে জিজ্ঞেস করলে সে জানায় যে ধর্মীয় উৎসব থাকার কারণে দোকান পরিষ্কার করে পুরাতন জামা-কাপড়সহ অন্যান্য ময়লা জিনিসপত্র বস্তায় করে নিয়ে যাচ্ছে।

নৈশপ্রহরী ইসমাইল বলেন, এরপর সেই বস্তাটি আসামি বিপণিবাগ মার্কেটের পশ্চিম পাশে শরীফ স্টিল ও পানির পাম্পের স্টাফ রুমের পূর্ব পাশের গলির ভেতর (পাবলিক টয়লেট সংলগ্ন) ফেলে রেখে পুনরায় দোকানে ফিরে আসে। এরপর আসামি পানি দিয়ে সেলুন পরিষ্কার করতে থাকে। সেলুন থেকে লাশ ফেলার স্থান পর্যন্ত রক্তের দাগ দেখা যায়। এই ঘটনার পর থেকে রাজু চন্দ্র শীল পলাতক ছিল।

সিআইডির বিশেষ শাখার পুলিশ সুপার মুক্তা ধর বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনাটি সিআইডি নজরে আসে। এরপর ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে সিআইডি।

তিনি আরও বলেন, সিআইডি আসামির সম্ভাব্য লুকিয়ে থাকার সব স্থানে অভিযান পরিচালনা করে। অবশেষে সিলেট থেকে আসামিকে সিআইডির একটি টিম গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে সিআইডি জানায়, আসামি স্বীকার করেছে যে টাকার লেনদেনকে কেন্দ্র করেই এই হত্যাকাণ্ডটি হয়েছে।