রূপগঞ্জে বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে জখম

নজরুল ইসলাম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:  সেপ্টেম্বর ১২, ২০২১, ০৬:৩৫ পিএম
প্রতীকী ছবি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এক বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। 

রোববার (১২ সেপ্টেম্বর) সকালে এ ঘটনায় ওই দম্পতির মেয়ের জামাই শাহিনুর মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরআগে শনিবার (১১ সেপ্টেম্বর)) সন্ধ্যার দিকে উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব এলাকায় ঘটে এ ঘটনা।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে হাটাব এলাকার বৃদ্ধ আব্দুল হাই মিয়ার সাথে একই এলাকার দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর ও জাকিরের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত শনিবার সন্ধ্যারদিকে দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর, জাকিরসহ অজ্ঞাত ৩/৪ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার আব্দুল হাইয়ের বাড়িতে প্রবেশ করে লুটপাট ও ভাংচুর করতে শুরু করে।

এ সময় আব্দুল হাই বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তার স্ত্রী নাজমা বেগম তাকে বাচাঁতে এগিয়ে আসলে তাকেও পিটিয়ে গুরুত্বর জখম করা হয়। পরে আশপাশের লোকজন বৃদ্ধ দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে দেলোয়ার হোসেনসহ প্রতিপক্ষের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)এএফএম সায়েদ বলেন, এ ধরনের একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।