খোকসায় দুস্থদের মাঝে এমপির ঢেউটিন বিতরণ

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি আগস্ট ২৫, ২০২১, ০৬:০৭ পিএম
ছবিঃ আগামী নিউজ

কুষ্টিয়াঃ জেলার খোকসা উপজেলায় বিভিন্ন সময়ে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৪০ জন দুঃস্থদের মাঝে ঢেউটিন বিতরণ করলেন কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

বুধবার (২৫ আগষ্ট)  দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা গোডাউন চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ্ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আখতার, খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোঃ আশিকুর রহমান, কুষ্টিয়া জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মুজাহিদুল ইসলাম বাবলু, গোপগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন ও মুক্তিযোদ্ধা আব্দুল মালেক প্রমুখও।
 
প্রধান অতিথির বক্তব্য ব্যারিস্টার সেলিম আলতাফ জোকস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহ নির্মাণ প্রক্রিয়ায় যে কার্যক্রম পরিচালিত হচ্ছে তারই একটি ধারাবাহিক অংশের যারা দুস্থ মানুষ রয়েছেন তাদের মাঝে এই গৃহ উপকরণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হলো। 
 
উপস্থিত ঢেউ টিন ও নগদ অর্থ গ্রহীতারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি সেলিম আলতাফ জর্জ এর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।