হরিরামপুরে বাইসাইকেল, নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

অপু সাহা, হরিরামপুর(মানিকগঞ্জ) প্রতিনিধি আগস্ট ২৪, ২০২১, ০৬:২৫ পিএম
ছবি: সংগৃহীত
মানিকগঞ্জঃ জেলার হরিরামপুর উপজেলার মেধাবী অসচ্ছল ছাত্রীদের মাঝে বাইসাইকেল এবং পদ্মা ভাঙ্গন কবলিত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।
 
মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা ৩টায়  উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী-অসচ্ছল ৫০ জন ছাত্রীর মাঝে বাইসাইকেল এবং পদ্মা নদী ভাঙ্গন কবলিত ক্ষতিগ্রস্ত ১৭টি পরিবারের মাঝে নগদ ২০হাজার করে টাকা, এক বান্ডিল করে ঢেউটিন এবং ৩ হাজার করে টাকার চেক প্রদান করা হয়।
 
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট গোলাম মহীউদ্দীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. আজিম খান, হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু প্রমুখ।