নেত্রকোণা বিজিবির অভিযানে মাদকসহ আটক ২

সালাহ উদ্দীন খান রুবেল, নেত্রোকাণা জেলা প্রতিনিধি আগস্ট ২২, ২০২১, ১২:১৮ পিএম
ছবি: সংগৃহীত

নেত্রকোণাঃ ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল এ এস এম জাকারিয়া লিখিত এক প্রেসবিজ্ঞপ্তীতে জানান, নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) বর্ডার গার্ড বাংলাদেশ এর অধীনস্থ লেংগুড়া ইউনিয়নে অবস্থিত লেংগুড়া বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ এনায়েত হোসেনের নেতৃত্বে ছয় সদস্যের একটি টহল দল সীমান্ত পিলার ১১৭২ হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফুলবাড়ী নামক এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টহল কার্যক্রম পরিচলনা করছিল।

এসময় জেলার নেত্রকোণার দিলিপ বণিকের ছেলে গোপাল বনিক (২৪), সাইদ খানের ছেলে দুর্লভ খান (২৪) সীমান্তের দিক হতে মোটরসাইকেল যোগে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে সন্দেহ হলে বিজিবি টহল দল তাদেরকে ধাওয়া করে। টহল দলের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টা করলে দুইজনকে আটক করতে সক্ষম হয় এবং জেলার কলমাকান্দা উপজেলার শিবপুর গ্রামের সোনা মিয়ার ছেলে শেখ সোহেল (২২) পালিয়ে যায়।

আটককৃতদের তল্লাশীকালে তাদের নিকট হতে দশ বোতল ভারতীয় মদ এবং তিনটি মোটরসাইকেল (দুইটি সুজুকি ঝিকজার এসএফ ১৫০সিসি এবং সুজুকি একটি) জব্দ করা হয়। যার সর্বমোট সিজার মূল্য ছয় লক্ষ পাঁচ হাজার টাকা। জব্দকৃত মাদক ও আটককৃত আসামীসহ মোটরসাইকেল নেত্রকোণা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়।