জামালপুরে গৃহবধূ হত্যা, স্বামী পলাতক

জামালপুর প্রতিনিধি আগস্ট ২০, ২০২১, ০৪:০২ পিএম

জামালপুর: শহরের নয়াপাড়ার বাসিন্দা মৃত মোকসেদ আলীর মেয়ে মোসলেমা আক্তার (৩০) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে । এ ঘটনার পর ঘর ছেড়ে পালিয়েছে স্বামী রুবেল মিয়া(৩৫)। পলাতক রুবেল মিয়া মেলান্দহ উপজেলার ঝাউগড়া গ্রামের আলম বাইদের ছেলে। শুক্রবার দুপুরে শহরের পূর্ব নয়াপাড়া এলাকায় নিহতের বাবার বাড়ি থেকে গৃহবধু মোসলিমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মেলান্দহ উপজেলার ঝাউগড়া গ্রামের আলম বাইদের ছেলে দালান শ্রমিক রুবেল মিয়া প্রায় কয়েক বছর আগে বিয়ে করে জামালপুর শহরের নয়াপাড়ার মৃত মোকছেদ আলী শেখের কন্যা মোসলিমা আক্তারকে। বিয়ের পর থেকে ঘর জামাই থাকে রুবেল। মোসলিমার এর আগে আরো দুইটি বিয়ে হয়েছিল এবং দুটি সন্তান রয়েছে। পারিবারিক বিরোধে ২০ আগস্ট শুক্ররবার ভোররাতে স্ত্রী মোসলিমাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ঘরের বিছানায় রেখে পালিয়ে যায় স্বামী রুবেল।

জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান- শুক্রবার দুপুরে গৃহবধু মোসলিমার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই সংবাদ লেখা পযর্ন্ত কোন মামলা হয়নি।