নওগাঁয় গলাকাটা লাশ উদ্ধার: আটক ৪

এ কে সাজু, নওগাঁ জেলা প্রতিনিধি জুলাই ২৫, ২০২১, ০৫:২১ পিএম
ছবি: সংগৃহীত

নওগাঁঃ উজ্জ্বল হোসেন (২৫) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় নওগাঁ সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের বিলভবানীপুর গ্রামের শুকুরের মোড় এলাকার খরের চারার মাঠে ডিপ ঘরের পাশে পাট ক্ষেত থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। 

 

উজ্জ্বল হোসেন ওই গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ।  
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উজ্জ্বল হোসেন এলাকায় একটি ডিস নেটওয়ার্কের লাইনম্যানের কাজ করতো। ডিস লাইন সংযোগ এর সমস্যায় মেরামতের কাজে নিয়োজিত ছিল। যার কারনে অনেক রাত করে   বাড়ি ফিরতো। আজ সকাল সাড়ে ১০টার দিকে ডিপের ঘরের পাশে পাট ক্ষেতের ধারে তার গলাকাটা অবস্থায় মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 
 
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। নিহতের গলায় একাধিক আঘাতের  চিহ্ন রয়েছে।  ধারনা করা  হচ্ছে তাকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে ফেলে রেখে গেছে। তবে কিকারনে এমন হত্যাকান্ড বা কারা এ ঘটনার সাথে জড়িত পুলিশ তা খতিয়ে দেখছে।  
 
ওসি আরও জানান, এ বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে খুব শীঘ্রই এ ঘটনার মূল হোতাকে আটক করা সম্ভব হবে বলে আশা করা যাচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি  হত্যা  মামলা দায়েরের প্রস্তুতি চলছে।