ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন আক্রান্ত ১৪২, মৃত্যু ৩

এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি জুলাই ১৯, ২০২১, ০৩:৫৬ পিএম
ফাইল ছবি

ঝিনাইদহঃ জেলায় গত দুইদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু'র সংখ্যা কমলেও গত ২৪ ঘন্টায় তা বেড়ে দাড়িয়েছে। সীমান্তবর্তী এ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৪৯৭ টি নমুনা পরীক্ষায় ১৪২ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ২৪ ঘন্টায় করোনায় করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। 

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম আগামী নিউজকে জানান, সোমবার সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাব থেকে ৪৯৭ জনের নমুনা পরীক্ষার ফলাফলে নতুন করে ১৪২ জন আক্রান্ত হয়েছে।এরমধ্যে ঝিনাইদহ সদরে ৪৬, শৈলকুপায় ২৮, হরিণাকুণ্ডুতে ২৩, কালীগঞ্জে ১১, কোটচাঁদপুরে ২৭ ও মহেশপুরে ৭ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৩ জনের (সদর -৩)। এছাড়াও গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয়েছে। 

এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৫'শ ৪ জনে, সুস্থ হয়েছেন ৩ হাজার ৮'শ ৩৮, মৃত্যু হয়েছে ১৬৬ জনের। 

জেলায় মোট নমুনা পরীক্ষা হয়েছে ২৪ হাজার ৬'শ ৪১ জনের, মোট ফলাফলের সংখ্যা ২২ হাজার ৯'শ ৪৩, মোট নেগেটিভ ফলাফল ১৬ হাজার ৪'শ ৩৭ টি। 

উপজেলা ভিত্তিক আক্রান্তের মোট সংখ্যা ঝিনাইদহ সদরে ২ হাজার ৮'শ ৫৭ জন, শৈলকুপায় ৮'শ ৯৬, হরিণাকুন্ডুতে ৫'শ ১৬, কালিগঞ্জে ১ হাজার ১'শ ৭৪, কোটচাঁদপুরে ৫'শ ৮২ ও মহেশপুর উপজেলায় ৪'শ ৭৯ জন আক্রান্ত হয়েছে।