নেতৃত্বের প্রতি আস্থা রেখে প্রার্থীতা প্রত্যাহার করলেন ছগির

মনিরুল ইসলাম, মঠবাড়িয়া(পিরোজপুর) প্রতিনিধি জুন ১৩, ২০২১, ১২:২৭ পিএম
ছবিঃ সংগৃহীত

পিরোজপুরঃ জনগনের প্রতি আস্থা ও ভালবাসার অটুট বন্ধনে আবদ্ধ হয়ে যার শৈশব থেকে বেড়ে ওঠা তিনি হলেন পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ১ নং তুষখালী ইউনিয়নের ছগির হোসেন হাওলাদার।

চলমান ইউপি চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামীলীগ মনোনিত শাহজাহান হাওলাদারের সাথে একজন শক্ত প্রতিদ্বন্ধীরূপে ইতোমধ্যেই সর্বস্তরে দৃশ্যমান হয়ে ওঠেন। যার পদ চারণায় মুখরিত ছিল প্রতিটি সভামঞ্চ।

মোট কথা দুজনই আওয়ামী সংগঠন ও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজের আস্থাভাজন বিধায় গতকাল শনিবার রাতে দুই প্রার্থীর লোকজনসহ তেলিখালী কমপ্লেক্সে মহিউদ্দিন মহারাজের আহ্বানে উন্মুক্ত আলোচনার আয়োজন করা হয়। দলের কোন্দল নিরসন কল্পে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রতি শ্রদ্ধাবোধ দেখিয়ে বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগের প্রবীন ত্যাগী নেতা বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদারকে বিবেচনায় এনে তুষখালিতে একক প্রার্থী হিসেবে ঘোষনা করেন। আগামীতে দলের পক্ষ থেকে ছগিরকে সব ধরণের যথার্থ মূল্যায়ন করা হবে বলে তাকে মজবুত প্রতিশ্রুতি দেন।

নেতার প্রতি আস্থা ও ভালবাসার অমর নিদর্শন রেখে চেয়ারম্যান প্রার্থী ছগির তার প্রার্থীতা প্রত্যাহার করেন।

এ সময় দুই নেতার হাজার হাজার ভক্ত অনুসারীদের উদ্দেশ্যে সমবেদনা ও শান্তনামূলক বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওমীলীগের সহ সভাপতি ও সাবেক পৌর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম সেলিম মিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সহ সভাপতি আরিফ উল হক, সহ সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী, সাবেক তুষখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নজরুল হোসেন শরীফ, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, যুবলীগের সাবেক সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার ও ছগির হোসেন প্রমূখ।