জয়পুরহাটে উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

রাজু আহম্মদ, জয়পুরহাট জেলা প্রতিনিধি মে ২৪, ২০২১, ০৭:০১ পিএম
ছবি: সংগৃহীত

জয়পুরহাটঃ জেলার কালাই ও ক্ষেতলাল উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন জয়পুরহাট-২ আসনে সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এই উপলক্ষ্যে রবিবার (২৩ মে) ও সোমবার (২৪ মে) দিনব্যাপী জেলার দুইটি উপজেলায় বিভিন্ন এলাকায় এসব উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন। কালাই উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক হলরুম নির্মাণ, শান্তিনগর উচ্চ বিদ্যালয়ের নতুন শ্রেণিকক্ষ ভবন নির্মাণ ও জিন্দাপুর ইউনিয়নের গ্রামীন সড়কের পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন। ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর ইউনিয়ন ও বড়তারা ইউনিয়নের আন্দারীর মোড় হইতে রোয়াইর গ্রাম পর্যন্ত রাস্তা পাকাকরণ এবং মামুদপুর ইউনিয়নে ১০ শতাংশ জমির উপর নিজস্ব অর্থায়ানে এতিমখানা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এ  সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সভাপতি মিনফিজুর রহমান মিলন, কালাই উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মালিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, হুইপ পতœী মিসেস মেহবুবা স্বপন টিনা, হাতিয়র কামিল মাদাসার অধ্যক্ষ আলহাজ্ব আমিনুল ইসলাম, ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠন এবং সুশীল সমাজের নেত্রীবৃন্দ।

ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে হুইপ বলেন, আগে গ্রামে গ্রামে অনেক মহিলা একটি শাড়ী পড়েই সারা বছর কাটাত, কিন্তু কোনকিছু পরিধান করে ঐ শাড়ী শুকানো হলে আবার ঐ শাড়ীই পড়তেন। কিন্তু এখন এমন কাউকে খুঁজে পাওয়া যায় না। আমি আপনাদের খাদেম। উন্নয়নের দায়িত্ব আমার উপর ছেড়ে দিন।