আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালক নিহত

হাসান ভুঁইয়া, সাভার প্রতিনিধি মে ৮, ২০২১, ০৯:৩৫ পিএম
ছবি: আগামী নিউজ

ঢাকাঃ জেলার সাভারের আশুলিয়ায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাসের পিছনে নিয়ন্ত্রণহীন মাইক্রোবাসের ধাক্কায় মাইক্রোবাসের চালক নিহত। 

শনিবার (০৮ মে) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাইক্রোবাসের চালক মো. সেন্টু,  তার গ্রামের বাড়ি বরিশাল জেলায়। সে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় ভাড়া বাসায় থেকে রেন্ট-এ-কার এর মাইক্রোবাস চালাতেন বলে জানা যায়।

পুলিশ জানায়, গতকাল রাতে পল্লীবিদ্যুৎ এলাকা থেকে যাত্রী নিয়ে রংপুরের উদ্দেশ্যে যায় সেন্টু। ভোরে খালি মাইক্রোবাস নিয়ে সে রংপুর থেকে আবার ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় সকালে পৌছলে সামনে থাকা একটি ট্রাককে ওভারটেকিং করার চেষ্টা করে। কিন্তু সামনের ট্রাকটি সাইড না দিয়ে উল্টো মাইক্রোবাসটিকে  বামদিকে চাপ দেয়। এ সময় মাইক্রোবাসটি সড়কের বামপাশে দাড়িয়ে থাকা বাসের পিছনে ধাক্কা দেয়।  এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গেলে চালক সেন্টু ঘটনাস্থলেই মারা যান। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ও মাইক্রোবাস উদ্ধার করে নিয়ে যায়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বলেন, নিহতের মরদেহ থানার কম্পাউন্ডে রাখা হয়েছে। সেই সাথে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটিও উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের স্বজনরা আসলে আইনগত সিদ্ধান্ত নেয়া হবে।

আগামীনিউজ/নাহিদ