মধুখালীতে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ীঘর ভাংচুর

সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি মে ১, ২০২১, ০৪:১৮ পিএম
ফাইল ফটো
ফরিদপুরঃ জেলার মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে ৫টি বাড়ী ভাংচুর, পাঠকাঠির গাদায় অগ্নিসংযোগ ঘটনার অভিযোগ। 
 
মধুখালী থানার অভিযোগ সূত্রে জানা গেছে অনেকদিন ধরে মাকড়াইল গ্রামের নয়াপাড়ার মৃত রশিদ শেখের ছেলে রবিউল শেখ(৪০) এর সাথে মাকড়াইল গ্রামের মৃত আ. হাই শেখের ছেলে রেজাউল শেখ(৪৫) ও তার লোকজনের সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে শত্রুতা চলে আসছিল।
 
এ জের ধরে শুক্রবার  রাত আনুমানিক ১১টার সময় রেজাউল তার লোকজন  ও দেশীয় অস্ত্রে নিয়ে  আছাদ মল্লিক(৪৫), সিরাজ শেখ(৩৩), নাজিম(৩৬), আজিজুল(২৫) ও ফিরোজ এর বাড়ী ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। তারা একটি বাড়ীর পাশে থাকা পাটকাঠির গাদায় আগুন ধরিয়ে দেওয়া হয়।
 
এসময় হামলাকারীদের লাঠির আঘাতে রবিউল(৪০), আমেনা(৪৫), রাজু আহম্মেদ(২২) ও জিনিয়া(২১) আহত হয়। এ ঘটনায় রবিউল শেখ বাদী হয়ে মো. রেজাউল শেখ(৪৫),রাজিব হোসেন কনক(৩৫), মো. জাহিদ মোল্যা(৩৫), মো. সিরাজুল(৩০)সহ ৩৯জনকে আসামী করে মধুখালী থানায় একটি অভিযোগ করেছে।
 
এ ব্যাপারে মধুখালী থানার পরিদর্শক মো. শহিদুল ইসলাম বলেন, আমি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। সকালে এ ব্যাপারে অভিযোগ হয়েছে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
 
আগামীনিউজ/এএস