সরাইলে মাস্ক নিয়ে সাধারণ মানুষের পাশে ইউএনও

মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি এপ্রিল ২০, ২০২১, ০৭:৪৪ পিএম
ছবি: আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়া: করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে সংক্রমণ প্রতিরোধে সরাইল উপজেলার রাস্তায়, মোড়ে, বিভিন্ন বাজার, বিভিন্ন গ্রামে মাস্ক বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল হক মৃদুল। 

মঙ্গলবার (২০ এপ্রিল ) সকালে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বাজার, উচালিয়াপাড়ার মোড়, কুচনি এলাকাসহ বিভিন্ন এলাকায় এ মাস্ক বিতরণ করেন ও ছোট্ট বাচ্চাদেরকে নিজ হাতে পরিয়ে দেন এ নির্বাহী কর্মকর্তা। 

এ সময় সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালেদ জামিলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল বলেন, দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা সবাইকে মানতে হবে। এরই ধারাবাহিকতায় উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষদের সচেতন করতে প্রতিদিন মাস্ক বিতরণ করে যাচ্ছি। 

ইউএনও আরও বলেন, যারা বাড়ি থেকে বের হওয়ার সময় মুখে মাস্ক থাকবে না তাদেরকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আইনের আওতায় আনা হবে। ইতোমধ্যে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাস্ক না থাকায় বেশ কয়েকজনকে নগদ ২ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এদিকে অফিস সূত্রে জানা যায়, সরাইল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জনপ্রতিনিধিদেরকে সাথে নিয়ে ১১ হাজার মাক্স, ১হাজাতর হ্যান্ড গ্লাভস ও ১ হাজার সাবান উপজেলা নয়টি ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে প্রতিদিন বিভিন্ন এলাকায় বিতরণ করা হবে ।

আগামীনিউজ/নাহিদ