পার্বতীপুর উপ: প্রেসক্লাবের সভাপতি আতাউর ও সম্পাদক বকুল

আতাউর রহমান, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি এপ্রিল ১৫, ২০২১, ০১:৫৬ পিএম
ফাইল ফটো

দিনাজপুরঃ জেলার পার্বতীপুরে “পার্বতীপুর উপজেলা প্রেসক্লাব” নামে গণমাধ্যমকর্মীদের নতুন একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে।

গত মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় শহরের পাবলিক উচ্চ বিদ্যালয় চত্বরে আগামী নিউজের পার্বতীপুর প্রতিনিধি অধ্যাপক আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পার্বতীপুরে কর্মরত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল, টিভি চ্যানেল ও দৈনিকে কর্মরত গণমাধ্যমকর্মীদের সমাবেশে এ ঘোষনা দেয়া হয়। এতে বক্তব্য রাখেন, মোস্তাফিজুর রহমান বকুল, মাহফিজুল ইসলাম রিপন, মোঃ মিজানুর রহমান মিজান, মোঃ আমজাদ হোসেন প্রমুখ।

পার্বতীপুরে কর্মরত সাংবাদিকদের পেশাগত বিভিন্ন সমস্যা মোকাবেলা ছাড়াও তাদের পেশাগত মর্যদা ও অধিকার আদায়ে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার লক্ষ্যে এ সংগঠন বলে উদ্যোক্তরা জানান। সমাবেশ শেষে অধ্যাপক আতাউর রহমানকে সভাপতি, দৈনিক ভোরের কাগজ ও একাত্তর টিভির পার্বতীপুর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বকুলকে সাধারণ সম্পাদক ও দৈনিক ঊষার বানী প্রতিনিধি লিয়াকত আলীকে কোষাধ্যক্ষ করে নবগঠিত পার্বতীপুর উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— কমিটির অন্য সদস্যরা হলেন— সহসভাপতি মোঃ শাহাজুল ইসলাম, সহসভাপতি মাহফিজুল ইসলাম রিপন, যুগ্ম—সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, কোষাধ্যক্ষ মোঃ লিয়াকত আলী, দফতর সম্পাদক মোঃ আব্দুল­াহ আল মামুন, সাহিত্য ও  প্রকাশনা সম্পাদক বদরুদ্দোজা বুলু এবং নির্বাহী সদস্য মোঃ আমজাদ হোসেন, মোঃ রুকুনুজ্জামান বাবুল, মোঃ সাজ্জাদ হোসেন ও মোঃ মহসিন আলী প্রমুখ।

আগামীনিউজ/এএস