খোকসায় মাদক ও মাইক্রোবাসসহ দুইজন গ্রেফতার

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি এপ্রিল ১১, ২০২১, ০৭:৩৫ পিএম
ছবিঃ সংগৃহীত
কুষ্টিয়াঃ জেলার খোকসায় বাসস্টান্ড থেকে ১৪০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় মাদক বহনকারী মাইক্রোবাসও জব্দ করা হয়। 
 
রোববার সন্ধা সাড়ে ৬ টার দিকে খোকসা থানা পুলিশ এ অভিযান চালান। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খোকসা থানা পুলিশের একটি দল ওই মাইক্রোবাস কে চ্যালেঞ্জ করে।
 
এসময় মাইক্রো বাসে তল্লাশি করে ১৪০ বোতল ফেন্সিডিল ও দুই পুটলায় ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। মাইক্রোবাসের চালক সঞ্জীব হোসেন(৪৬) ও মাদকের চালান বহনকারী মাদক ব্যবসায়ী পিন্টু (৩০) কে গ্রেপ্তার করে পুলিশ।
 
ঢাকা মেট্রো- চ -৫১-৬৯৩৪ নম্বরের মাইক্রোবাসটি জব্দ করে থানায় নেয় তারা। ওসি জানান আসামিদের বিরুদ্ধে মাদকের মামলার প্রস্তুতি চলছে। গ্রেপ্তারকৃত পিন্টুর বরাত দিয়ে ওসি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিন্টু এই মাদক দ্রব্য দৌলতপুরের আমিরুল ইসলাম নামে এক ব্যক্তির বলে স্বীকার করেছেন।
 
আটককৃত পিন্টু ও সঞ্জীব  হোসেনের বাড়িও দৌলতপুর। কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত এলাকা থেকে এই মাদক কুষ্টিয়ার খোকসা হয়ে দৌলদিয়া ঘাটে পৌছে দেওয়ার দায়িত্ব ছিল এদের।
 
আগামীনিউজ/এএস