শৈলকুপায় লকডাউনের বিরুদ্ধে ব্যবসায়ীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি এপ্রিল ৬, ২০২১, ০১:৩২ পিএম
ছবিঃ আগামী নিউজ
ঝিনাইদহঃ জেলার শৈলকুপায় লকডাউনের বিরুদ্ধে ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে স্থানীয় দোকানদার ও ব্যবসায়ীরা।
 
লকডাউনের দ্বিতীয় দিন মঙ্গলবার সকালে উপজেলার চৌরাস্তা মোড়ে এ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ কর্মসূচিতে স্থানীয় শত শত দোকানদার ও সাধারণ ব্যবসায়ীরা অংশ নিয়ে লকডাউন বিরোধী বিভিন্ন শ্লোগান দেয়। 
 
ব্যবসায়ীরা বলেন, সারাবছর তেমন বেচাকেনা থাকে না। ঈদেই একটু ভালো বেচাকেনা হয়। এর আগের ঈদেও ব্যবসায়ীরা লকডাউনে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। তারা স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা করতে চান। অবিলম্বে লকডাউন প্রত্যাহার করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি জানান তারা।
 
এদিকে মঙ্গলবার শৈলকুপায় বাজারের দিন হওয়ায় ও বিক্ষোভকারীরা রাস্তা বন্ধ রাখার কারনে চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়। পরে শৈলকুপা পৌরসভার মেয়র কাজী আশরাফুল আজম ও শৈলকুপা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষোভকারীদের বুঝিয়ে আন্দোলন সাময়িক বন্ধ করে দেয়। সেই সাথে বিক্ষোভকারীদের রাস্তা থেকে সরিয়ে দেন। বিষয়টি নিয়ে তারা উর্ধ্বতন কতৃপক্ষের সাথে কথা বলে সমাধানের আশ্বাসও দিয়েছেন। 
 
আগামীনিউজ/এএস