বাগেরহাটে ইউপি নির্বাচনে সংঘর্ষে নিহত ১, আহত ২০

সৈয়দ আকবর হোসেন, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি এপ্রিল ২, ২০২১, ১১:৩৮ এএম
ছবিঃ আগামী নিউজ

গোপালগঞ্জঃ জেলার পার্শ্ববর্তী জেলা বাগেরহাটে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই  পক্ষের সংঘর্ষে আসাদ শেখ (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে গোপালগঞ্জের সীমান্তবর্তি বাগেরহাট জেলার চুনখোলা ইউনিয়নের শাশন গ্রামে সংঘর্ষে এ নিহতের ঘটনা ঘটে।

বাগেরহাট জেলার মোল্লারহাট থানার উপ-পরিদর্শক মো: আসলাম জানান, আজ বিকাল সাড়ে পাঁচ ঘটিকার সময় মোল্লারহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাশন মধ্য পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য মো: মামুন শেখ এবং নতুন ইউপি প্রার্থী কিবরিয়া শরিফের মধ্যে সংঘর্ষ ঘটে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শাশন মধ্যপাড়া নিবাসি মো: আসাদ শেখ মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এ ঘটনায় আরো অন্তত ২০ জন আহত হয়। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও মোল্লারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মৃতের ময়না তদন্ত সম্পন্ন হবে।

আগামীনিউজ/এএস