কুমারখালীতে ট্রাক্টরের ধাক্কায় নিহত ১

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি মার্চ ২৬, ২০২১, ০২:৫৮ পিএম
ছবিঃ আগামী নিউজ
কুষ্টিয়াঃ ২৬ মার্চ শুক্রবার সকাল সাড়ে ৭ টায় কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলা নন্দলালপুর ইউনিয়নের চকরঘুয়া গ্ৰামে বালি বোঝাই মোল্লা পরিবহনের লাটাহাম্বা ও আল মদিনা এন্টারপ্রাইজ ট্রাক্টরের ধাক্কায় নিহত হলেন চরচাপড়া মাঠপাড়া গ্ৰামের মহাসিন দর্জি ছেলে আনিছুর রহমান (৪০)। 
 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে আনিসুর কুষ্টিয়া নিটল টাটা সিকিউরিটি চাকরিতে  যাওয়ার পথে আলাউদ্দিন নগর চকরঘুয়া দক্ষিণ পাড়া আখ ক্রয় সেন্টারের কাছে বালু বোঝাই লাটাহাম্বা ও ট্রাক্টরের প্রতিযোগিতায় গাড়ি দুটি'র মাঝে পরে আহত হয় আনিছুর। 
 
এলাকাবাসী আনিসুর কে নিয়ে কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আনিছুর। এই ঘটনার আল মদিনা এন্টারপ্রাইজ ট্রাক্টর ও মোল্লা পরিবহন লাটাহাম্বা (১) গাড়ি দুটি কে আটক করে কুমারখালী থানা আনা হয়েছে।  
 
কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান আগামী নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি বালু বোঝাই লাটাহাম্বা ও একটি  ট্রাক্টর থানায় আনা হয়েছে এবং লাশ ময়না তদন্ত'র জন্য কুষ্টিয়া মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে।এই ঘটনার এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
আগামীনিউজ/এএস