নবাবগঞ্জে থানা পুলিশের সঙ্গে পূজা উদযাপন পরিষদের মতবিনিময়

শামীম হোসেন সামন, দোহার-নবাবগঞ্জ (ঢাকা) মার্চ ১৯, ২০২১, ০৫:৪৫ পিএম
ছবিঃ আগামী নিউজ
ঢাকাঃ জেলার নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।
 
শুক্রবার (১৯ মার্চ) সকালে ওসির কার্যালয়ে এ সভা করা হয়।
 
এ সময় সিরাজুল ইসলাম বলেন, হঠাৎ করে দেশে মৌলবাদী গোষ্ঠি মাথা চাড়া দিয়ে ওঠেছে। সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টায় বিভিন্ন অপকৌশল চালাচ্ছে। সবাইকে সচেতন থাকতে হবে যেন কোনক্রমেই আইনশৃঙ্খলা বিনষ্ট করতে না পারে সব ধর্মের লোকজনকে সতর্ক থাকতে হবে।
 
সভায় পূজা উদযাপন পরিষদের নেতারা নবাবগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকাতে ওসি সিরাজুল ইসলামকে সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানান সংগঠনটির সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকার ও যুগ্ম সম্পাদক অনুপম দত্ত নিপু।
 
এ সময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ থানা উপপরিদর্শক মো. নাজমুল আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি দয়াময় বাড়ৈ, যুগ্ম সম্পাদক কিশোর লাল পাল, সুরেশ্বর সরকার, সাংগঠনিক সম্পাদক শ্রী কৃষ্ণ সাহা, অর্জুন দাস প্রমুখ।
 
সভা শেষে পরে ওসি সিরাজুল ইসলাম নবাবগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মা নামাজ আদায় শেষে ইমামদের উদ্দেশ্যে বলেন, কোন অবস্থাতেই উস্কানীমূলক বক্তব্য দেয়া যাবে না। এক ধর্মের লোক অন্য ধর্মের প্রতি কটাক্ষ  বা অবমাননা করে কিংবা দেশের বিরুদ্ধে যায় এমন বক্তব্য দেয়া যাবেনা বলে সচেতন করা হয়। বর্তমান সরকার একটি অসম্প্রদায়িক সরকার ধর্ম যার যার উৎসব সবার এ কথায় বিশ্বাসী থাকলে আশা করি দোহার নবাবগঞ্জে কোন ধরণের বিশৃঙ্খলা ঘটবে না।
 
তিনি আরো বলেন মাদকের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না। জিরো টলারেন্স থাকতে হবে। যাদের বহুতল  বিশিষ্ট বাড়ি রয়েছে সিসি ক্যামারা স্থাপন করতে হবে। কোন ধরণের পরিস্থিতি খারাপ বা জটিল মনে হলে ৯৯৯ নাম্বারে ফোন  করে পুলিশকে সহায়তা করবেন বলে  ওসি জানান।
 
আগামীনিউজ/এএস