শ্রীপুরে আ.লীগ নেতার নেতৃতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর

মোক্তার হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০২১, ১২:১৮ পিএম
সংগৃহীত

গাজীপুরঃ জেলার শ্রীপুরে মোটরবাইকে ধাক্কা লাগার জেরে আওয়ামীলীগ নেতার নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

হামলাকারীরা ইলেক্ট্রনিক্স ও ফার্নিচার দোকানসহ ৪টি দোকান এবং দুইটি মোটর বাইক ভাংচুর করে।

মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় উপজেলার নয়নপুর বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামালা দায়ের করা হয়েছে।      

ব্যবসায়ী মাসুদ আলম প্রধান আগামী নিউজকে জানান, গত সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেলে তিনি স্থানীয় মোল্লাপাড়া এলাকার সংযোগ সড়ক থেকে নয়নপুর-বরমী সড়কে উঠছিলেন। এসময় নয়নপুর থেকে দ্রুত গতির মোটর সাইকেল গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আফির উদ্দিনের ভাতিজা শরীফের মোটর বাইকের সাথে ধাক্কা লাগে।

পরে তাদের মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে মীমাংসায় বসার কথা থাকলেও প্রতিপক্ষ গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আফির উদ্দিনের নেতৃত্বে মজিবুর রহমান, তার ছেলে শরিফ, ময়েজ উদ্দিনের ছেলে রিফাত ও শামসুদ্দিনসহ তাদের ৭/৮ জন সহযোগী দেশীয় অস্ত্র নিয়ে নয়নপুর বাজারে মাসুদ অলমের মিতু ইলেক্ট্রনিক্স এন্ড ফার্নিচার এবং রুবেলের বিসমিল্লাহ্ ইলেক্ট্রনিক্স ও ফার্নিচার দোকানে হামলা করে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় তারা দুইটি মোটরবাইক ভাংচুর করে। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তাদের বাধা দেয়ায় দোকান মালিক মাসুদ আলম ও রুবেল আহত হয়। তাদেরকে স্থানীয় ফার্মেসীতে চিকিৎসা দেওয়া হয়েছে।

অভিযুক্ত গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আফির উদ্দিন হামলা ভাংচুরের সত্যতা স্বীকার করে বলেন, শরিফের গায়ে মোটর বাইক তুলে দিয়ে উল্টো তারা শরিফকে মারধর করে। পরে মীমাংসার কথা বলে তারা বসেনি।   

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া জানান, হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

আগামীনিউজ/এএস