ময়মনসিংহে ডিবির হাতে ডাকাতসহ গ্রেফতার ৭

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহ প্রতিনিধি নভেম্বর ২৪, ২০২০, ১২:১৫ পিএম
সংগৃহীত
ময়মনসিংহঃ জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে এক ডাকাতসহ সতজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নেশাজাতীয় ইনজেকশন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।
 
গ্রেফতারকৃতরা হলেন-  ত্রিশালের ধানীখোলা গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ ফারুক মিয়া (৩০), ফুলবাড়ীয়ার আন্ধারিয়াপাড়া গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে মোঃ মোশারফ হোসেন (৩৫), সাউথকান্দা মধ্যপাড়া গ্রামের মোঃ মজিবুর রহমানের ছেলে মোঃ ফরহাদ বিন মজিব সুমন (৩৮), পাগলা থানার নয়াবাড়ি গ্রামের মোঃনুরু সরকারের ছেলে আবু সাইদ(৩৫), নুরাপাড়া গ্রামের আঃ সালামের ছেলে আলমগীর(২২), সদর উপজেলাধীন আকুয়া জুবলি কোয়াটার  এলাকার মোঃ বাদশা মিয়ার ছেলে মোঃ আজিম (২৪) ও কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার  কামাল দেহুন্দা গ্রামের মৃত-সাফের উদ্দিনের ছেলে মোঃ হারুন অর রশিদ (৫০)।
 
সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে রবিবার ২১ নভেম্বর ও সোমবার পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
 
জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে রবিবার সারাদিন ও সোমবার রাতে ডিবি'র টিম অভিযান চালায়। এরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
 
আগামীনিউজ/এএস