মধুখালীতে চিনি শিল্পের সার্বিক অবস্থা নিয়ে আলোচনা সভা

মধুখালী ( ফরিদপুর) প্রতিনিধি সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৬:৫৬ পিএম
সংগৃহীত
ফরিদপুরের মধুখালীতে চিনি শিল্পের সার্বিক অবস্থা  সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিষ্ঠান ফরিদপুর চিনিকল রক্ষার্থে বৃহস্পতিবার সকাল ১১ টায় ফরিদপুর চিনিকলের শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহ মোঃ হারুন-অর-রশিদের সভাপতিত্বে স্থানীয় রাজনৈতিক সামাজিক ও জন প্রতিনিধিদের সাধে বৈঠক অনুষ্ঠিত হয়।
 
ফরিদপুর শ্রমজীবি ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ কাজল বসু চিনি শিল্পের সার্বিক অবস্থা উপস্থাপন করেন। তিনি বলেন বঙ্গবন্ধুর হাতে গড়া চিনিকল আমাদের রক্ষা করতে হবে। বাংলাদেশের ১৫ টি সচল চিনিকল যেন বন্ধ না হয় সে ব্যপারে আমাদের লক্ষ রাখতে হবে।
 
চিনি শিল্প রক্ষার্থে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদ সদস্য আহসানুজ্জামান আজাউল, দেবপ্রসাদ রায়, ও সংরক্ষিত সদস্য  ও মধুখালী মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া সালাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইলিয়াস মিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান বাবুল, সিপিবি নেতা হাজী মালেক সিকদার, কমরেড নেতা মনোজ সাহা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান খোকন, জাতীয় পার্টির সভাপতি আলী আহম্মেদ, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল কাশেম, সহ-সভাপতি গোলাম মোস্তফা বাকি, আখচাষী কল্যান সংস্থার সাধারন-সম্পাদক সিরাজুল ইসলাম, সিপিবির সাধারন সম্পাদক শাহ কুতুবুজ্জামান।
 
অনুষ্ঠানে চিনি শিল্প প্রতিষ্ঠান রক্ষার্থে সকলে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম ঝাপিয়ে পরবেন এবং চিনি শিল্পকে বহুমুখী করে সরকারের অন্যতম রাজস্ব আদায়ের মাধ্যম হিসেবে গড়ে তুলতে হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
 
এ সময় উপস্থিত ছিলেন  আওয়ামীলীগ নেতা এম এম বাবুল আক্তার, পৌর কাউন্সিলর মির্জা আব্বাস, নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি  রাকিব হোসেন চৌধুরি ইরান, সাধারন সম্পাদক আবুল কাশেম, পৌর বিএনপির সভাপতি শাহবুদ্দিন আহম্মেদ সতেজ, আব্দুল হামিদ,সুভাষ রায়, আব্দুল বারিক প্রমূখ।
 
আগামীনিউজ/এএস